Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাভারে করোনা আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৬, ৫ জুলাই ২০২০

প্রিন্ট:

সাভারে করোনা আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু

ছবি- বহুমাত্রিক.কম

সাভারের সেন্ট যোসেফস স্কুল ও কলেজের শিক্ষক জি রোজারিও (৪৯) করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে তার মৃত্যুর আগ মহুর্তের নমুনা পরিক্ষায় করোনা নেগেটিভ পাওয়া যায় বলে জানা গেছে।

জি রোজারিও সাভারের ধরেন্ডা ধর্মপল্লীর রাজাসন এলাকার সুশীল রোজারিওর ছেলে। শিক্ষকতা ছাড়াও তিনি নয়ন গিলবার্ট রোজারিও ধরেন্ডা  খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারন সম্পাদক, ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টাসহ ধর্মপল্লীর সকল কাজে তিনি অগ্রণী ভূমিকা পালন করতেন বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এসময় করোনা পরিক্ষার জন্য তিনি নমুনা সরবরাহ করেন। পরে গত ৬ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর পরে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসাতালে নেওয়া হয়। এখানেই রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, তাকে সৎকারের জন্য আমাদের যে টিম রয়েছে তারা প্রস্তুতি নিয়েছে, কিছুক্ষণের মধ্যেই সেখানে গিয়ে মরদেহ সৎকার করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer