Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

সাবেক উপাচার্যের পুত্রের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩০, ২৫ নভেম্বর ২০২০

প্রিন্ট:

সাবেক উপাচার্যের পুত্রের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সাবেক উপাচার্য এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মোঃ আব্দুস সাত্তারের জ্যেষ্ঠ পুত্র ওয়াসেক সাত্তার আবিরের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

মরহুমের ছোট ভাই ওয়াসিফ সাত্তার নিবিড় জানান, মঙ্গলবার রাজধানীর হাতিরঝিলে পানিতে ডুবে তাঁর বড় ভাই ওয়াসেক সাত্তার আবির মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ২৫ বছর।

এক শোক বাণীতে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, পৃথিবীর সবচেয়ে ভারী বস্তু হলো- পিতার কাঁধে সন্তানের লাশ। একজন তরুণের এমন মৃত্যু কখনোই কাম্য হতে পারে না। একজন পিতা হিসেবে আবিরের মৃত্যুতে আমার হৃদয়ে সন্তান হারানোর গভীর ক্ষত সৃষ্টি হলো। আমি আবিরের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পিতা-মাতা, পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহপাঠীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এদিকে ওয়াসেক সাত্তার আবিরের অকাল প্রয়াণে যবিপ্রবির শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে। একইসঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ^বিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তাঁর অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer