Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা

ত্রিশাল প্রতিনিধি

প্রকাশিত: ০০:০৯, ৮ মার্চ ২০২১

প্রিন্ট:

শপথ নিলেন ত্রিশালের নতুন মেয়র ও কাউন্সিলররা

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : শপথ নিলেন ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। রোববার (৭ মার্চ) দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৩য় বারের মত নির্বাচিত মেয়র এবিএম আনিছুজ্জামান আনিসকে শপথ পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান এনডিসি। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়। গত ১৪ ফেব্রয়ারি এ পৌরসভায় ভোট গ্রহণ করা হয়।

মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওসমান গনি, ২ নম্বর ওয়ার্ডে রাশিদুল হাসান বিপ্লব, ৩ নম্বর ওয়ার্ডে মোঃ শাহীন মিয়া, ৪ নম্বর ওয়ার্ডে আজাহারুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে মেহেদি হাসান নাসিম, ৬ নম্বর ওয়ার্ডে আলমগীর কবীর, ৭ নম্বর ওয়ার্ডে মানিক সাইফুল, ৮ নম্বর ওয়ার্ডে খালেদ মাহমুদ এবং ৯ নম্বর ওয়ার্ডে মোঃ আনিছুজ্জামান। সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফাতেমা আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের শাহানাজ পারভীন এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বিউটি আক্তার রানু।

মেয়র এবিএম আনিছুজ্জামান আনিস মুঠোফোনে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ত্রিশালে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই ত্রিশালবাসী ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer