Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রাষ্ট্রবিরোধী পোস্ট : ৫৭ ধারায় তিতাসের সহকারী প্রকৌশলী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩২, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাষ্ট্রবিরোধী পোস্ট : ৫৭ ধারায় তিতাসের সহকারী প্রকৌশলী গ্রেপ্তার

গাজীপুর : ফেসবুকে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী বিভিন্ন পোস্ট দেওয়ার অভিযোগে গাজীপুরের তিতাস গ্যাসের সহকারী প্রকৌশলী মোঃ আখিরুজ্জামানকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। মঙ্গলবার রাতে মহানগরীর বিলাসপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন ডিবি’র এসি রুহুল আমিন জানান, গ্রেপ্তারকৃত মোঃ আখিরুজ্জামান গাজীপুর তিতাস গ্যাসের সহকারী প্রকৌশলী। সরকারি চাকুির করা সত্ত্বেও তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে পোস্ট দেয়ার অপরাধে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে আইসিটি ৫৭ ধারায় গাজীপুর মেট্রোপলিটন চিফ জুডিসিয়াল আদালতে পাঠনো হয়েছে। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে।

একটি সূত্র জানায়, আখেরুজ্জামান ছাত্র শিবিরের মুখপত্র ওয়েব সাইট ‘বাঁশের কেল্লা’ পরিচালনার সাথে জড়িত। এ ছাড়াও শিবিরের যুব শাখার একটি সাইটও পরিচালনায় সহযোগীতা করতো, গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) লেখাপড়া করার সময় আখেরুজ্জামান শিবিরের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন।

তথ্য প্রযুক্তির (আইটি) উপর তার বেশ দক্ষতা থাকায় তিতাস গ্যাসের গাজীপুর অফিসের আইটি সংক্রান্ত সবকিছুই তার হাত দিয়ে হতো। চাকরির ১০ বছরে কয়েকটি বাড়ি, প্লটসহ বিপুল পরিমান টাকার মালিক হয়েছেন বলে জানা গেছে।

দুর্নীতির অভিযোগে দুদকে তার বিরুদ্ধে মামলা রয়েছে। আগামী ২ অক্টেবর তার দুদক কার্যালয়ে হাজির হওয়ার নির্ধারিত তারিখ ছিল বলে জানা যায়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer