Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

রাঙ্গা’র ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সম্মিলিত সাংস্কৃতিক জোট

তারেক আলী মিলন

প্রকাশিত: ০০:২২, ১৬ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

রাঙ্গা’র ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সম্মিলিত সাংস্কৃতিক জোট

ঢাকা : শহীদ নূর হোসেনকে মশিউর রহমান রাঙ্গা`র মিথ্যা ও অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ।

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি কর্তৃক ৯০’র গণ আন্দোলনের বীর সেনানী শহীদ নূর হোসেন সম্পর্কে মিথ্যা ও অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে সম্মিলিত সাংস্কৃতিক জোট এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি লেখক-গবেষক গোলাম কুদ্দুছ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে কবি হানিফ খান এর সঞ্চালনায় জোটের নেতৃবৃন্দসহ জাতীয়ভিত্তিক ফেডারেশনসমূহের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের সভাপতি শিল্পী ফকির আলমগীর, জাতীয় কবিতা পরিষদের সভাপতিমণ্ডলীর সদস্য কবি আসলাম সানী, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সেক্রেটারি জেনারেল নাট্যজন কামাল বায়েজিদ, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সাবেক সেক্রেটারি জেনারেল নাট্যজন আক্তারুজ্জামান, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল হক আজাদ ও দনিয়া সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক এইচ আর অনিক।

সভাপতির বক্তব্যে গোলাম কুদ্দুছ বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার করে ১৯৭৫ পরবর্তীতে খুনিচক্র ইতিহাস বিকৃতির চেষ্টা করে আর জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা ৯০’র গণ আন্দোলনের বীর সেনানী শহীদ নূর হোসেন সম্পর্কে মিথ্যা ও অবমাননাকর বক্তব্যের দিয়ে তার ধারাবাহিকতা রক্ষা করে যাচ্ছে। এছাড়া সকল বক্তারা বলেন ক্ষমা প্রার্থনা করলেই সব শেষ হয়ে যায় না। তার শাস্তি দাবি করেন এবং তাকে দলের মহাসচিবের পদ থেকে অব্যাহতি দেয়া কথা বলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer