Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

রড দিয়ে পিটিয়ে পিতাকে হত্যা

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৭, ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

রড দিয়ে পিটিয়ে পিতাকে হত্যা

সাভার: ওষুধের দোকান খুলে বসেছিলেন জয়নাল আবেদীন (৪৫)। আচমকা নিজের ছেলে ইমন (২৫) লোহার একটি রড দিয়ে মাথায় আঘাত করে তার। মুহুর্তের মধ্যেই মাটিতে লুটিয়ে পরেন জয়নাল। এতক্ষণে আশপাশের লোকজন ঘাতক ছেলে ইমনকে ধরে ফেলে এবং পুলিশে খবর দেন। এদিকে ঘটনাস্থলেই মৃত্যুর কূলে ঢলে পরেন ইমনের বাবা জয়নাল।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটে সাভারের আশুলিয়ার দোসাইদ এলাকায় বৃহস্পতিবার রাতে। ঘটনায় ঘাতক ইমনকে আটক করেছে পুলিশ। সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ইমনের মা লাইলী বেগমকে। পারিবারিক কলহের জের ধরেই এই ঘটনা ঘটনা থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয় এক জনপ্রতিনিধি জানান, সন্ধ্যায় দোসাইদ বাজারে ওষুধের ফার্মেসি খুলে বসেছিলেন জয়নাল আবেদীন। এসময় হঠাৎ তার ছেলে লোহার রড দিয়ে প্রকাশ্যে মাথায় আঘাত করে জয়নালের। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয়রা ইমনকে আটক করে পুলিশে খবর দেন। পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এসময় নিহতের স্ত্রী লাইলী বেগমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল হক জানা, ঘটনায় লিমন ও তার মা লাইলী বেগমকে আটক করা হয়েছে। তবে কি কারণে হত্যা করা হয়েছে সে বিষয়ে পরবর্তীতে অধিকতর জিজ্ঞাসাবাদে জানা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer