Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বিমানবন্দর থেকে মুক্তিযোদ্ধা দলের সভাপতি গ্রেপ্তার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৪, ২৭ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

বিমানবন্দর থেকে মুক্তিযোদ্ধা দলের সভাপতি গ্রেপ্তার

খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাইকোর্টের সামনে গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে তাকে গ্রেপ্তারের পর শাহবাগ থানায় নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

সাজ্জাদুর রহমান জানান, গতকাল মঙ্গলবার হাইকোর্ট এলাকায় পুলিশের ওপর হামলা, ইটপাটকেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুরের ঘটনায় দায়ের করা এক মামলায় রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে শাহবাগ থানায় নেয়া হয়।

বিএনপি সূত্রে জানা গেছে, গতকাল রাতের একটি ফ্লাইটে তিনি মালয়েশিয়া যাচ্ছিলেন। সেখান থেকে আমেরিকা যাওয়ার কথা ছিল উলফাতের। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিএনপির নেতাকর্মীরা হাইকোর্টের সামনে অবস্থান নেন। দুপুর ২টার দিকে পুলিশ তাদের সরিয়ে দিতে লাঠিচার্জ ও বেশ কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে।

পুলিশের ধাওয়ায় নেতাকর্মীরা পালিয়ে যাওয়ার সময় রাস্তায় গাড়ি ভাঙচুর করে। এ সময় পানিসম্পদ মন্ত্রণালয়ের একটি গাড়িও ভাঙচুর করা হয়। গাড়ি ভাঙচুর করতে করতে বিক্ষুব্ধ কর্মীরা সটকে পড়ে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer