Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বাকৃবিতে ‘প্রশাসনিক ও আর্থিক ব্যবস্থাপনা’ বিষয়ে কর্মশালা

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু

প্রকাশিত: ১৫:৩৮, ৫ জুলাই ২০১৯

প্রিন্ট:

বাকৃবিতে ‘প্রশাসনিক ও আর্থিক ব্যবস্থাপনা’ বিষয়ে কর্মশালা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রেজিস্ট্রি এবং হিসাব শাখার কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ‘প্রশাসনিক ও আর্থিক ব্যবস্থাপনা’ বিষয়ে দুই দিনব্যাপি কর্মশালা শুরু হয়েছে। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে এবং জিটিআই এর ব্যবস্থাপনায় শুক্রবার বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে এ কর্মশালা শুরু হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ অধ্যাপক ড. লুৎফুল হাসান। তিনি বলেন, প্রশিক্ষণের কোন বিকল্প নাই। লব্ধ প্রশিক্ষণ বাস্তবে প্রয়োগের ওপরই প্রশিক্ষণের স্বার্থকতা নির্ভর করে।

জিটিআই পরিচালক অধ্যাপক মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউজিসির একাউন্টস অ্যান্ড ফাইনান্স ডিভিশনের পরিচালক মোঃ রেজাউল করিম হাওলাদার। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ ছাইফুল ইসলাম,  কোষাধ্যক্ষ মোঃ রাকিব উদ্দিন,  ক্রীড়া বিভাগের পরিচালক এবং অফিসার পরিষদের সভাপতি ড. মোঃ আবুল কালাম আজাদ এবং অফিসার পরিষদের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান আলমগীর।   

উল্লেখ্য, দুই দিনব্যাপী কর্মশালায় রেজিস্ট্রি এবং হিসাব শাখার মোট ৯৫জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।   
অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সহযোগী অধ্যাপক ড. বেনতুল মাওয়া।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer