Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বলাৎকারে চেষ্টায় ব্যর্থ হয়ে শিশুকে বেত্রাঘাত, অভিযুক্ত গ্রেপ্তার

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৩, ১২ মার্চ ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বলাৎকারে চেষ্টায় ব্যর্থ হয়ে শিশুকে বেত্রাঘাত, অভিযুক্ত গ্রেপ্তার

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে মাদ্ররাসার এক ছাত্র (৯) কে বলাৎকার করতে ব্যর্থ হয়ে পিটিয়ে আহত করেছে  মাদকসেবী এক যুবক। গতকাল সোমবার বিকেলে উপজেলার সাইটালিয়া গ্রামের সুটি পাড়া এলাকায় এঘটনা ঘটে। এ ব্যাপারে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ছাত্রের নানী।

অভিযুক্ত যুবক একই এলাকার দুলাল মিয়ার ছেলে রাজীব মিয়া (২১)। অভিযুক্ত ওই যুবককে রাতেই অভিযান চালিয়ে শ্রীপুর পৌর এলাকার কড়ইতলা তার নানীর বাড়ি থেকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

নির্যাতিত শিশুটির নানী জানান, আমার নাতিকে ময়না পাখির লোভ দেখিয়ে জঙ্গলের ভেতর নিয়ে যায়। পরে জোরপূর্বক বলাৎকার করার চেষ্টা করে, এতে বাঁধা দেওয়ায় গাছের লাঠি দিয়ে সারা শরীরে এলোপাতাড়ি আঘাত করে। পরে তার ডাক চিৎকার শুনে পথচারীরা উদ্ধার করে বাড়িতে খবর দেয়। এসময় অভিযুক্ত রাজীব দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসীরা জানান, এলাকার মাদকসেবীদের সাথে চলাফেরা করে রাজিবএবং নিয়মিত মাদকসেবন ও বিক্রয়ের সাথে জড়িত। এই ঘটনার কঠিন বিচার দাবি করছি আমরা সবাই।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ্ জানান, এর আগেও একটি ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রাজিব। দীর্ঘদিন যাবৎ তাকে পুলিশ খুঁজছে। ঘটনার পর পরই থাকে গোপন সংবাদের ভিত্তিতে তার নানীর বাড়ি কড়ইতলা থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer