Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

নয়াপল্টনে সংঘর্ষের সঙ্গে জড়িত সেই সোহাগ ‘আটক’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৮:৩৮, ১৯ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

নয়াপল্টনে সংঘর্ষের সঙ্গে জড়িত সেই সোহাগ ‘আটক’

ঢাকা : নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বুধবার পুলিশের সঙ্গে সংঘাতের সময় ভাংচুর ও জ্বালাও-পোড়াওয়ের সঙ্গে জড়িত সোহাগ ভূঁইয়াকে গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে বলে দাবি তুলেছে তার পরিবার।

সোহাগ শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক। সংঘর্ষের সময় একাধিক ফুটেজে লাঠি হাতে শার্টের বোতাম খোলা অবস্থায় সংঘাতে জড়াতে দেখা গেছে তাকে। তবে রোববার রাত পর্যন্ত সোহাগকে আটকের কথা আনুষ্ঠানিক নিশ্চিত করেননি পুলিশের কোন কর্মকর্তা। সোহাগ ভূঁইয়া বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাসের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

বুধবার নয়াপল্টনে সংঘর্ষের সময় পুলিশের দুটি গাড়িতে অগ্নিসংযোগ ও আরও কয়েকটি গাড়ি ভাংচুর করে বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনটি মামলা করে। মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস, রুহুল কবীর রিজভী, গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় চৌধুরীসহ ২০০ জনকে আসামি করা হয়।সোহাগের বোন সেলিনা আক্তার জানান, রোববার সকাল ৭টার দিকে রাজধানীর শনির আখড়ায় এক আত্মীয়ের বাসা থেকে সোহাগকে তুলে নেয় পুলিশ। এর আগে তার পরিবারের সদস্যদের আটক করা হয়। তখন সোহাগ কোথায় লুকিয়ে আছে, তা জানাতে চাপ দেওয়া হয়। স্বজনদের কাছ থেকে ঠিকানা জানার পর তাকে আটক করে পুলিশ।

তদন্ত সংশ্নিষ্ট কর্মকর্তারা জানান, বুধবার সংঘর্ষের সময় খালি বুক দেখিয়ে `এসো গুলি মারো বুকে` বলে চিৎকার করে নয়াপল্টনের পরিস্থিতি উত্তপ্ত করে তোলেন সোহাগ ভূঁইয়া।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer