Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

নওগাঁয় ট্রিপল মার্ডার মামলায় ৯ জনের ফাঁসি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:১৯, ১৪ মার্চ ২০২২

প্রিন্ট:

নওগাঁয় ট্রিপল মার্ডার মামলায় ৯ জনের ফাঁসি

নওগাঁর বদলগাছীতে আলোচিত তিন খুনের মামলায় ৯ জনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-দ্বিতীয় আদালতের বিচারক হাসান মাহমুদুল ইসলাম এ রায় দেন।

এ মামলায় সম্পৃক্ততা না থাকায় আদালত ১০ জনকে বেকসুর খালাস দিয়েছেন।

রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ফরহাদ হোসেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বদলগাছীর উজালপুর গ্রামের সাইদুল, আইজুল হক, হেলাল হোসেন, জালাল হোসেন, বেলাল হোসেন, জায়েদ, আবুল হোসেন, মোস্তফা ও সোহাগ আলী। এদের মধ্যে সাইদুল, জায়েদ ও সোহাগ পলাতক রয়েছেন। অন্যরা রায়ের সময় আদালতে উপস্থিত ছিলেন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত হলেন, হাসেম আলী। তিনি বদলগাছীর উজালপুর গ্রামের বাসিন্দা। রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়ম জমি সংক্রান্ত বিবাদ নিয়ে বদলগাছীর উজালপুর গ্রামের প্রতিবেশী শহিদুল ইসলামের সাথে হাসেম, আলী, সাইদুল, ও আইজুলের বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে ২০১৪ সালের ৬ জুন হাসেম, সাইদুল ও আইজুল একত্রিত হয়ে শহিদুলের বসতবাড়িতে হামলা করে। হামলায় ঘটনাস্থলেই শহিদুল ও আহতাবস্থায় তার দুই ভাই হাসপাতালে মারা যান।

এ ঘটনায় বদলগাছী থানায় মামলা করেন শহিদুলের ছেলে ফরহাদ হোসেন। মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত ৯ জনকে ফাঁসি ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer