Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দিল্লি সমস্যা সমাধানে ভারত সরকারের প্রতি আহ্বান কাদেরের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ২৮ ফেব্রুয়ারি ২০২০

আপডেট: ২১:০৮, ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

দিল্লি সমস্যা সমাধানে ভারত সরকারের প্রতি আহ্বান কাদেরের

দিল্লির সমস্যা সমাধানে ভারত সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।শুক্রবার বিকেলে রাজধানীর হাতিরপুলে ফিকামলি সেন্টারে শহীদ সেলিম-দেলোয়ার দিবসে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকসহ অন্যান্য নেতাকর্মীরা।অনুষ্ঠানে ওবায়দুল কাদের আর‌ও বলেন, দিল্লির ঘটনা ভারতের অভ্যন্তরীণ বিষয়। স্বাধীনতা যুদ্ধের সময় ভারতের যে অবদান দেশের জন্য তা অন্য কোন দেশের নেই।

তিনি বলেন, মুজিববর্ষে বন্ধু রাষ্ট্র ভারতকে দাওয়াত না দেওয়া হবে অকৃতজ্ঞতার পরিচয় দেয়া। এসময় সংকট না বাড়িয়ে দ্রুত দিল্লির সমস্যা সমাধানে ভারত সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

এছাড়া বিদ্যুতের দাম বাড়ানোর প্রসঙ্গে তিনি বলেন, দেশের ৯৫ ভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা পাচ্ছে। শতভাগের কাছে বিদ্যুৎ পৌঁছে দিতে দাম বাড়ানো হয়েছে। দাম বাড়ানোর ফলে সাময়িক কষ্ট মেনে নেয়ার আহ্বান জানান তিনি।

সরকারের শুদ্ধি অভিযান প্রসঙ্গে তিনি বলেন, সাধারণ মানুষকে সন্ত্রাসীরা যাতে কোন প্রকার হয়রানি করতে না পারে এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে শুদ্ধি অভিযান চালানো হচ্ছে। সবাইকে এ কাজে সহযোগিতা করতে হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer