Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক রাশিদুল ইসলামের জামিন

শেখ হেদায়েতুল্লাহ, খুলনা

প্রকাশিত: ১৯:১০, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক রাশিদুল ইসলামের জামিন

ছবি : বহুমাত্রিক.কম

খুলনা : খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় সাংবাদিক রাশিদুল ইসলামকে আদালত আগামী ৩ এপ্রিল পর্যন্ত জামিন প্রদান করেছেন। রোববার খুলনা জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী এ আদেশ দেন।

অপর দিকে সাংবাদিক রাশিদুল ইসলাম উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন লাভ করেন। রোববার তিনি খুলনা জেলা ও দায়রা জজ আদালতের উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের প্রার্থনা করেন। এ সময় তার আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি বজলার রহমান,সাবেক সভাপতি মাসুদ হোসেন রনি,সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান ও এডভোকেট মাসুম বিল্লাহ। এ সময় খুলনার সাংবাদিক নেতৃবৃন্দ আদালত প্রাঙ্গনে উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনে ফলাফল প্রকাশকে কেন্দ্র করে দৈনিক মানবজমিনের অন লাইন সংস্করণ ও অনলাইন বাংলা ট্রিবিউনের সংবাদ প্রকাশ করা হয়। যা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কর্তৃক চূড়ান্ত ফলাফলের সঙ্গে অসঙ্গতি র্পূর্ণ ছিল বলে রিটানিং কার্যালয় সূত্রে জানায়।

ওই ঘটনায় বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি মোল্লা হেদায়েৎ হোসেন ও দৈনিক মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলামকে আসামী করে বটিয়াঘাটা উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেন। গত ১ জানুয়ারি পুলিশ সাংবাদিক হেদায়েৎ হোসেন মোল্লাকে গ্রেফতার করে এবং রিমা-ে নেয়। পরে হেদায়েৎ হোসেন মোল্লা জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন লাভ করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer