Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

রিদওয়ানুল ইসলাম, কুবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৮, ৮ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

ছবি : বহুমাত্রিক.কম

কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২য় কার্যনির্বাহী পরিষদ (২০১৯-২০) গঠিত হয়েছে। রবিবার  বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এগারো সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি পদে দৈনিক ঢাকা টাইমসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহফুজ কিশোর এবং সাধারণ সম্পাদক পদে বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার নোবেল মনোনীত হয়েছেন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বহুমাত্রিক.কমের প্রতিনিধি রিদওয়ানুল ইসলাম।

সংগঠনের সাবেক সভাপতি শতাব্দী জুবায়ের সাক্ষরিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তানভীর আহমেদ রাসেল (সবখবর ডটকম), খোরশেদ আলম (ডেইলি বাংলাদেশ); অর্থ সম্পাদক আবুল বাশার সাজ্জাদ (দ্যা ডেইলি অবজারভার); দপ্তর সম্পাদক সাফায়িত সিফাত (দৈনিক সকালের সময়); তথ্য ও পাঠাগার সম্পাদক আরাফাত রাফি (দৈনিক সমাচার); কার্যকরী সদস্য রাতুল পিউল (আন্দোলন৭১ ডটকম) এবং সোহাগ মনি (নিউজভিশনবিডি ডটকম)।

যুগ্মভাবে এই কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নূর মোহাম্মদ রাজু ও বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক।

নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ, শাখা ছাত্রলীগ, কর্মকর্তা পরিষদ, থিয়েটার, প্রতিবর্তন, আইটি সোসাইটি, অভয়ারণ্য, সায়েন্স ক্লাব, অনুস্বার কুমিল্লা বিশ্ববিদ্যালয়, বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, আগামী এক (০১) বছর এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer