Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে মণিপুরী বৃদ্ধাকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৬, ২১ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

কমলগঞ্জে মণিপুরী বৃদ্ধাকে পিটিয়ে জখম

ছবি- বহুমাত্রিক.কম

পূর্ব শত্রুতার জের ধরে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কাটাবিল গ্রামে সংখ্যালঘু মণিপুরী মহিলা চাউবিহান দেবী (৬০) কে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে চাউবিহান দেবীকে সবজি চুরির অপবাদে আটকিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করেন একই গ্রামের উমেদ মিয়া (৫০)। এ ঘটনায় রোববার কমলগঞ্জ থানায় আহতের পক্ষে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আহত মণিপুরী বৃদ্ধা কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন চাউবিহান দেবী জানান, গত ২৩ আগস্ট দিবাগত রাতে আমার বাড়ি থেকে ৬ বস্থা ধান চুরি হয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করে কমলগঞ্জ থানায় একটি অভিযোগ করি। থানা পুলিশ সন্দেহজনক গ্রামের নিয়ামত আহমেদ (২৮), শাকিল মিয়া (২৬) ও শামীম মিয়া (২৫ কে আটক করে পুলিশ ৬ বস্তা ধান উদ্ধার করে। পুলিশ আটক তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে মৌলভীবাজার আদালতে প্রেরণ করে।

নিয়ামত আহমেদ ও শামীম মিয়া জামিনে মুক্ত হলেও শাকিল মিয়ার জামিন হয়নি। কারাগারে থাকা শাকিল মিয়া কাটাবিল গ্রামের উমেদ মিয়ার ভাতিজা। এ ঘটনার জের ধরে উমেদ মিয়া শনিবার সন্ধ্যায় মণিপুরী বৃদ্ধা চাউবিহান দেবীকে ডেকে নিয়ে তাকে খেতের কাকরোল চুরির অপবাদ দিয়ে আটকিয়ে উমেদ মিয়া ও তার স্ত্রী মারপিট করেন। এলাকাবাসী চাউবিহান দেবীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, বৃদ্ধা চাউবিহান দেবী জখম নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তিনি এখন চিকিৎসাধীন আছেন। আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন ও ওয়ার্ড ইউপি সদস্য জুমের আলী মৃণিপুরী বৃদ্ধা চাউবিহান দেবীকে মারপিটের শিকার হয়ে চিকিৎসাধীন থাকার সত্যতা নিশ্চিত করেন। ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন আরও বলেন, বিষয়টি সামাজিকভাবে বসে সমাধানের চেষ্টা করা হচ্ছে।

তবে অভিযুক্ত উমেদ মিয়া বলেন, ধান চুরির অভিযোগে আটক হয়ে কারাগারে থাকা শাকিল মিয়া তার ভাতিজা হলেও তাদের সাথে কোন যোগাযোগ নেই। তাছাড়া ধান চুরির ঘটনার সাথে শনিবারের ঘটনার কোন সম্পর্ক নেই। শনিবার চাউবিহান দেবী তার খেতের কাকরোল চুরি করে নেওয়ায় তাকে ডেকে এনে শাসিয়ে ছিলেন। এসময় তার স্ত্রীকে গালাগালি দিয়ে চাউবিহান দেবী কুস্তিতে জড়িয়ে পড়েন। এসময় তার স্ত্রীও আহত হন। তিনি চাউবিহান দেবীকে মারপিট করেননি। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, হাসপাতালে চিকিৎসাধীন চাউবিনা দেবীকে দেখে আসছেন। ঘটনা বিষয়ে তদন্তাধীন ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer