Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোরিক্সা চালকের মৃত্যু, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০১, ৫ মার্চ ২০২১

প্রিন্ট:

কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোরিক্সা চালকের মৃত্যু, সড়ক অবরোধ

ছবি- বহুমাত্রিক.কম

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সিটি লিভারসিজ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভরা নিয়ে কথাকাটাকাটির জেরে ছুরিকাঘাতে এক সিএনজি অটো চালকের মৃত্যু হয়েছে। নিহত সিএনজি অটো চালক জলিল মিয়া (২৬) আলীনগর ইউনিয়নের মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টায় এ ঘটনাটি ঘটে। ঘটনার প্রতিবাদে শুক্রবার শমশেরনগর-শ্রীমঙ্গল সড়ক ২ ঘন্টা অবরোধ করা হয়।

স্থানীয়ভাবে জানা যায়, শমশেরনগর বড়চেগ এলাকায় সিএননজি ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যায় সিএনজি অটো চালক জলিল মিয়া (২৬)। এ নিয়ে গ্যাস ভরতে আসা একটি প্রাইভেট কারের চালক ও কার মালিকের সাথে সিএনজি অটোরিক্সা চালক জলিলের তর্কবিতর্ক ও হাতাহাতি শুরু হয়। পরে কার চালকের সমর্থক কয়েকজন লোক এসে সিএনজি অটো চালক জলিলকে ছুরিকাঘাত করে। কয়েকটি ছুরি কাঘাতে জলিল গুরুতর আহত হয়। এসময় ভাইকে বাঁচাতে আসা কাশেম মিয়াকেও মারধর করা হয়। ঘটনার পর এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় অটো চালক জলিল মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসকি মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবির বলেন, অটো চালকের দেহে কয়েকটি ছুরিকাঘাত ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এঘটনার প্রতিবাদে ও আসামীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে শুক্রবার সকাল ১০ ঘটিকা থেকে শমশেরনগর-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করেন স্থানীয় সিএনজি-অটোচালক সমিতি ও গ্রামবাসী। ক্ষুব্দ জনতা প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করার পর পুলিশ প্রশাসন ও আলীনগর ইউপি চেয়ারম্যান আসামীকে গ্রেফতারের আশ্বাস দেয়ায় বেলা ১২টায় অবরোধ প্রত্যাহার করা হয়।

আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা খুবই দঃখজনক। ফিল্মী কায়দায় একদল যুবক প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে। আসামীকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাসনকে দাবি জানানো হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, সিএনজি অটো চালক জলিলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আসার পর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer