Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

এ কে এম ফজলুল হকের কুলখানি শুক্রবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৩৪, ২৬ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

এ কে এম ফজলুল হকের কুলখানি শুক্রবার

বাংলাদেশ ডাক বিভাগের পোস্টাল ট্রেনিং সেন্টারের প্রিন্সিপাল (অব.) পরলোকগত এ কে এম ফজলুল হকের কুলখানি ও রুহের মাগফেরাত কামনায় আজ ২৬ এপ্রিল শুক্রবার বাদ আছর বাড়ি নং ডি-৩৪, রোড নং-৩, পশ্চিম রামপুরা (মহানগর প্রজেক্ট) এই ঠিকানায় তার নিজ বাসভবনে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে যোগদানের জন্য তার সকল বন্ধু-স্বজন ও শুভানুধ্যায়ীদের আমন্ত্রণ জানানো হচ্ছে।একই দিনে একই সময়ে মরহুমের জন্মভূমি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় নিজ গ্রামে সেনের টিকিকাটা মাদ্রাসা মসজিদ, টিকিকাটা ইউনিয়ন পরিষদ মসজিদ এবং ডালাই ব্রিজ বায়তুল নূর জামে মসজিদে দোয়া-খায়ের, মিলাদ ও কোরান খতমের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, এ কে এম ফজলুল হক পবিত্র শবে বরাতের রাতে গত ২১ এপ্রিল রবিবার সন্ধ্যা ৬টায় রামপুরা মহানগরে নিজ বাসভবনে অবস্থানকালে হাই প্রেসারজনিত কারণে তিনি স্ট্রোকে আক্রান্ত হন। দ্রুত তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎকগণ তাকে মৃত ঘোষণা করেন।

পরে রামপুরা মহানগর জামে মসজিদে তার নামাজে জানাজার পর আজিমপুর নতুন কবর স্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য বন্ধু-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer