Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

উপজেলা নির্বাচন: কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৫, ১২ মার্চ ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

উপজেলা নির্বাচন: কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে মতবিনিময়

ছবি : বহুমাত্রিক.কম

মৌলভীবাজার: আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে প্রার্থী, ভোটার ও উপজেলাবাসীর সাথে আইন শৃঙ্খলা বাহিনীর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল থানার আয়োজনে মঙ্গলবার পৃথক পৃথক স্থানে এ সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ সরকারি গণমহা বিদ্যালয় অডিটরিয়ামে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. শাহ জালাল বিপিএম ও পিপিএম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ারুল হক। সভায় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. শাহ জালাল বলেন, আগামী ১৮ মার্চ শান্তিপূর্ণ নির্বাচনে কোন ধরণের বিশৃঙ্খলা ও অপপ্রচারকারীদের ছাড়া দেওয়া হবে না। অবাধ, সুষ্ঠ নির্বাচনের লক্ষে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সার্বিক সহযোগিতা প্রদানের আহব্বান জানানো হয়। নির্বাচনে প্রার্থীর সাথে কোন পুলিশ সদস্যদের সক্ষতার প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম বলেন, আইন সবার জন্য সমান। যে কেউ আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেজন্য সব ধরণের সহায়তা প্রদান করা হবে। এরপূর্বে শ্রীমঙ্গলে অনুরূপ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রফিকুর রহমান মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন। এছাড়াও প্রতিদ্বন্ধী চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধিরা বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer