Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাজীপুরে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৮, ২৩ মার্চ ২০১৯

প্রিন্ট:

ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাজীপুরে নানা আয়োজন

গাজীপুর: শোভাযাত্রা, শিশু সমাবেশ, আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে গাজীপুরে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার এ আয়োজনে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষার্থী-আলম-ইমামরা এতে অংশ নেন।

গাজীপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবদুল্লাহ মাসুদের সভাপতিত্বে প্রতিষ্ঠানের জেলা কার্যালয়ে আলোচনা সভায় প্রধান মেহমান ছিলেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) অবসরপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক সামসুদ্দোহা। এতে বক্তব্য রাখেন কাজী আজিম উদ্দিন কলেজের সহকারী অধ্যাপক মাসুদুল হক, জিএমপির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমীর চন্দ্র সূত্রধর, জাতীয় ইমাম সমিতি গাজীপুরের সভাপতি আকতার হোসেন গাজীপুরী প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি বলেন, ২২ মার্চ ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠা করেন ইসলামিক ফাউন্ডেশন। আজ প্রতিষ্ঠানটি ৪৪ বর্ষে পদার্পণ করলো। বর্তমানে সারাদেশের সকল জেলা, উপজেলা, ইউনিয়নে ও মসজিদে মসজিদে ইসলাম প্রচার ও প্রসারে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, প্রতি উপজেলায় ২টি দারুল আরকাম মাদ্রাসা, প্রতি জেলা ও উপজেলায় মডেল মসজিদ প্রতিষ্ঠার জন্য ইসলামিক ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইসলামিক ফাউন্ডেশন গাজীপুর সহকারী পরিচালক গাজী আনোয়ারুল হক। অনুষ্ঠান শেষে ইসলামিক ফাউন্ডেশন, দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer