Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ইকামা-ভিসাধারী সবাই সৌদি আরব যেতে পারবেন: পররাষ্ট্রমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৫ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১৭:২০, ২৫ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

ইকামা-ভিসাধারী সবাই সৌদি আরব যেতে পারবেন: পররাষ্ট্রমন্ত্রী

করোনাভাইরাসের কারণে ফ্লাইট বন্ধ থাকায় দেশে এসে আটকে পড়া সৌদি প্রবাসীদের সেদেশে ফেরার বিষয়ে আশ্বস্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন।তিনি বলেছেন, যাদের ইকামা-ভিসা আছে, দেশে এসেছেন ছুটিতে, তাদের সবাই সৌদি আরব যেতে পারবেন, কোনো জটিলতা হবে না। এ বিষয়ে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রক্ষা করা হচ্ছে বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার ফরেন সার্ভিস একাডেমি সুগন্ধা-এর নব নির্মিত কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।পররাষ্ট্রমন্ত্রী বলেন, যাদের ইকামা আছে, সৌদিতে চাকরি আছে, কিন্তু দেশে এসেছিলেন, তারা সবাই ফেরত যেতে পারবেন। ভিসা নিয়ে কোনো জটিলতা হবে না। এর জন্য আমরা সৌদি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি। কারও ভিসার মেয়াদ শেষ হয়ে গেলেও ইকামা থাকলে তাদের আবার ভিসা দেয়া হবে।

সৌদি প্রবাসীদের টিকিটের জন্য ভিড় করা নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, যদিও বিষয়টি দুঃখজনক, কিন্তু যারা আগে থেকে টোকেন নিয়েছিলেন, তারা তো আগেই যাবেন। পর্যায়ক্রমে সবাই যাবেন। দুশ্চিন্তার কোনো কারণ নেই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, ঢাকায় নিযুক্ত জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পোও বক্তব্য দেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer