Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

আসামি খুঁজতে গিয়ে উদ্ধার ১২ মানবদেহের কঙ্কাল, আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৭, ১৫ নভেম্বর ২০২০

প্রিন্ট:

আসামি খুঁজতে গিয়ে উদ্ধার ১২ মানবদেহের কঙ্কাল, আটক ১

ছবি: বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীতে ১৫ ভোর রাতে অভিযান চালিয়ে মানবদেহের বিপুল পরিমান কঙ্কাল ১২টি মাথার খুলি, ২ বস্তা মানবদেহের হার, ১ ব্যাগ কাঁচা হাড়, ৭০লিটার কেমিক্যাল ও ২ কেজি চিনি দানা সদৃশ্য রাসায়নিক পদার্থ সহ মোঃ বাপ্পী (৩২) নামে ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাপ্পী নগরীর কালিবাড়ি এলাকার বাসিন্দা মৃত আবুল হোসেনের ছেলে। ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি তদন্ত ফারুক হোসেন এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

নগরীর ৩নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম  জানান, তার নেতৃত্বে এসআই রাশেদুল ইসলাম, টিএসআই আশরাফুল, এসআই খোকন সরকার সঙ্গীয় অফিসার ফোর্সদের নিয়ে অভিযানে চালিয়ে ১৫ নভেম্বর ভোররাতে রামকৃষ্ণ মিশন রোড (মিশন সংলগ্ন) আশানীড় এক পুরনো বাসায় মামলার পলাতক আসামী খুঁজতে গিয়ে এসব কঙ্কাল উদ্ধার করে।

এদিকে আটককৃত যুবক জানান, এই মানবদেহের হাড়ের ব্যবসার সঙ্গে জরিত রয়েছেন নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকার শাকিল নামে আরও এক যুবক। সে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে কর্মরত রয়েছে। শাকিল অনেক আগে থেকেই এই ব্যবসার সঙ্গে জড়িত। এর আগেও শাকিল ও বাপ্পী মানবদেহের হাড় বিক্রির সময় পুলিশের কাছে গ্রেফতার হয়েছিল বলে জানা গেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer