Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বাগদান সারলেন অ্যামাজনের জেফ বেজোস

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:০৬, ২৩ মে ২০২৩

প্রিন্ট:

বাগদান সারলেন অ্যামাজনের জেফ বেজোস

ফাইল ছবি

বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ও ইকমার্স প্ল্যাটফর্ম আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস তার বান্ধবী লরেন সানতেজের সঙ্গে বাগদান সেরেছেন। তারা দীর্ঘ চার বছর ধরে সম্পর্কে রয়েছেন।সংবাদমাধ্যম ফোর্বস ও হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য প্রকাশ পেয়েছে।

গত কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে, বেজোস এবং লরেন খুব দ্রুতই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বিশেষত লরনের হাতে হৃদয় আকৃতির একটি আংটি দেখতে পাওয়ার পরই এ গুঞ্জন শুরু হয়। এই দম্পতি তাদের ব্যক্তিগত জীবনকে মূলত প্রেসের বাইরে রেখেছেন।

কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে বর্তমানে ফ্রান্সে রয়েছেন এ যুগল। সেখানে বিশ্বের বড় বড় তারকাদের সঙ্গে আনন্দঘন সময় কাটাচ্ছেন তারা।সাবেক ব্রডকাস্ট সাংবাদিক লরেনের সঙ্গে ২০১৮ সাল থেকে প্রেম করছেন বেজোস। ২০১৯ সালে প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে বিচ্ছেদ হয় আমাজনের প্রতিষ্ঠাতার। এর আগ পর্যন্ত এ সম্পর্কের বিষয়টি আড়াল ছিল।

ম্যাকেঞ্জির সঙ্গে দীর্ঘ ২৫ বছর সংসার করেছেন বেজোস। কিন্তু পারিবারিক কারণে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর ম্যাকেঞ্জি ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন। এর অর্ধেক অবশ্য দাতব্য সংস্থায় দিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ম্যাকেঞ্জি। ম্যাকেঞ্জি-বেজোস দম্পতির ঘরে চার সন্তান রয়েছে।

এদিকে বেজোসের নতুন বাগদত্তা লরেনের এর আগে দুইবার বিয়ে হয়েছিল। সাবেক আমেরিকান ফুটবল খেলোয়াড় টনি গঞ্জালেজের ঘরে তার ২২ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

অপরদিকে দ্বিতীয় স্বামী প্যাট্রিক হোয়াইটসেলের সংসারে তার দুই সন্তান হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer