Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

উদযাপনে সঙ্গী হলেন দুঃস্থরা, পেলেন ঈদ সামগ্রী

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৩:০৮, ১৯ জুন ২০১৭

আপডেট: ০৩:৩১, ১৯ জুন ২০১৭

প্রিন্ট:

উদযাপনে সঙ্গী হলেন দুঃস্থরা, পেলেন ঈদ সামগ্রী

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : ‘স্বপ্ন যাত্রায় বাংলাদেশ’ শ্লোগানটি হৃদয়ে ধারণ করে জনগণের প্রত্যাশিত প্রিয় দৈনিক আলোকিত সময় দীর্ঘ এক বছর সময় পার করে ২য় বর্ষে পদার্পণ করলো।

পত্রিকার বর্ষপূর্তি উদযাপনে বিশাল কেক কেটে বিশিষ্টজনদের নিয়ে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের প্রচলিত প্রথা ভেঙে দুঃস্থদের সঙ্গে নিয়ে সেই আনন্দ ভাগাভাগি করেছেন দৈনিক আলোকিত সময় এর স্থানীয় প্রধিনিধিরা। আমন্ত্রিত স্থানীয় সাংবাদিক ও প্রবীণ ব্যক্তিরা ব্যতিক্রমী এই আয়োজনে যোগ দেন।

পত্রিকাটির ভবিষৎ শুভকামনায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক কানারটেক এলাকায় রোববার এ বর্ষপূর্তি অনুষ্ঠানে ‘ঈদ উপহার’ পান অন্ধ ও হতদরিদ্ররা। বছরের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের প্রাক্কালে এসব সামগ্রী পেয়ে অনেকে খুশিতে কেঁদে ফেলেন।

তাদেরই একজন বানেছা বেগম (৪৫) বলেন, ‘পাড়ার বড়লোকগর কাছে গেলে দূর দূর কইরা তাড়াইয়্যা দ্যায়। সাম্বাদিকরা ঈদের উপহার দেওনে বাচ্চাগুলানরে নিয়ে কিছুডা আনন্দ করতারমু’।

দৈনিক আলোকিত সময় পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি কবির হোসেন ও গাজীপুর জেলা প্রতিনিধি আলমগীর হোসেনের আয়োজনে অর্ধশত অন্ধ-অসহায় পরিবার পান এসব ঈদ সামগ্রী। বিতরণ করা এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, চিনি, সেমাই, দুধ, বস্ত্র ও ফুটবল।

অনুষ্ঠানে দৈনিক আলোকিত সময় পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক ও গাজীপুর সিটি প্রেস ক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলন, কালিয়াকৈর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের কালিয়াকৈর প্রতিনিধি এম তুষারী, আলোকিত বাংলাদেশের কালিয়াকৈর প্রতিনিধি সাগর আহম্মেদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালের কন্ঠের পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি এম মাহাবুব হাসান মেহেদী, বিজয় টিভির কালিয়াকৈর প্রতিনিধি বিপ্লব হোসেন ও মোহনা টিভির কালিয়াকৈর প্রতিনিধি হোসেনসহ কানারটেক এলাকার প্রবীণ ব্যক্তিরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer