Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৬ ১৪৩১, সোমবার ২২ জুলাই ২০২৪

বাঘারপাড়ায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিপুল ফারাজী

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৩, ২৯ মে ২০২৪

প্রিন্ট:

বাঘারপাড়ায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিপুল ফারাজী

ফাইল ছবি

 ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে যশোরের দুটি উপজেলায় ভেট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বাঘারপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে নিবার্চিত হয়েছেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী ।

তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ১৯৩ ভোট।তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য রনজিৎ রায়ের ছেলে রাজীব রায় ঘোড়া প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৮১৪ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নিবার্চিত হয়েছেন এনায়েত হোসেন লিটন। তিনি মাইক প্রতীকে ৩৪ হাজার ৮০৭ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএম শাহজালাল বই প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৮৬২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিলারা জামান প্রজাপতি প্রতীকে ২৬ হাজার ৩৭৯ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামছুন্নাহার লিমা পেয়েছেন ২২ হাজার ৮১১ ভোট।

এ উপজেলায় ৭০ টি কেন্দ্রে মোট ভোটার ছিল এক লাখ ৮৯ হাজার ৫১১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯৫ হাজার ৪০৬ জন ও মহিলা ভোটার ৯৪ হাজার ১০৪ জন। বাঘারপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ওয়াহিদা আফরোজ এ তথ্য নিশ্চিত করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer