Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১২ ১৪৩০, রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

স্বতন্ত্রের ফরম নিলেন গণশিক্ষা প্রতিমন্ত্রী ও তার ছেলে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৬:০৮, ২৯ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

স্বতন্ত্রের ফরম নিলেন গণশিক্ষা প্রতিমন্ত্রী ও তার ছেলে

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ (রৌমারী, রাজীবপুর ও চিলমারী) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ও তার ছেলে সাফায়াত বিন জাকির।

মঙ্গলবার বিকেলে রৌমারী উপজেলা নির্বাচন অফিস থেকে তাদের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন।

এর আগে রোববার বিকেলে কেন্দ্রীয় কার্যালয় থেকে কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে বিপ্লব হাসান পলাশের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম তোলার কথা জানিয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের ছেলে সাফায়াত বিন জাকির। তিনি জানান, আমাদের প্রতি এলাকাবাসীর সমর্থন রয়েছে। এজন্য মনোনয়নপত্র তোলা হয়েছে।

কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন জানান, কুড়িগ্রাম-৪ আসনে প্রতিমন্ত্রীসহ চারজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে প্রতিমন্ত্রীর ছেলেও রয়েছেন। আগামী ৩০ তারিখের মধ্যে মনোনয়ন জমা দেয়ার শেষ দিন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer