Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

ইসির সঙ্গে ইউরোপীয় ইউনিয়নের বৈঠক ২৯ নভেম্বর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭, ২৬ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

ইসির সঙ্গে ইউরোপীয় ইউনিয়নের বৈঠক ২৯ নভেম্বর

ফাইল ছবি

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশনের সঙ্গে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) বৈঠক আগামী বুধবার বেলা ৩টায় অনুষ্ঠিত হবে।ইসির একাধিক সূত্রে এসব তথ্য জানা গেছে

এর আগে সিইসিকে ইইউ রাষ্ট্রদূত চার্লস হোয়াইটলি বৈঠক করতে চেয়ে ই-মেইলে গত ২২ নভেম্বর চিঠি দিয়েছিলেন। চিঠিতে বৈঠকের জন্য আগামী ২৭ নভেম্বর সময় চেয়েছিলেন।

ইসির সূত্র জানায়, বেশিরভাগ নির্বাচন কমিশনার বর্তমানে বিভিন্ন জেলায় নির্বাচনী সফরে ঢাকার বাইরে রয়েছেন। এই জন্য ইইউকে ২৭ নভেম্বর সময় দেওয়া যায়নি। তাই আগামী ২৯ নভেম্বর তাদের সময় দেওয়া হয়েছে।

ইইউ রাষ্ট্রদূতের চিঠিতে বলা হয়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ প্রস্তুতি নিচ্ছেন। এই নির্বাচন উপলক্ষে আমরা ইতোমধ্যেই আপনাদের সঙ্গে তথ্য আদান-প্রদান করেছি। নির্বাচন কমিশনের চলমান এ কাজের জন্য আমরা আপনাদের প্রশংসা করি।

চিঠিতে আরও জানানো হয়, আগামী সপ্তাহে ইইউ মিশনের প্রধানদের সঙ্গে আপনারা যৌথ বৈঠকের সুযোগ করে দেবেন। আগামী সপ্তাহের ২৭ নভেম্বর বিকেল ৩টায় আপনার সঙ্গে বৈঠক করতে আগ্রহ প্রকাশ করছি। এ বিষয়ে আপনার প্রতিক্রিয়া ও আলোচনার জন্য উন্মুখ হয়ে আছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer