Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৬ ১৪৩১, বৃহস্পতিবার ২০ জুন ২০২৪

দ্বিতীয় সন্তানের জন্মের পর অভিনয় ছাড়বেন আনুষ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫১, ২ অক্টোবর ২০২৩

প্রিন্ট:

দ্বিতীয় সন্তানের জন্মের পর অভিনয় ছাড়বেন আনুষ্কা

ফাইল ছবি

দ্বিতীয় সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন আনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। তিন মাসের অন্ত্বঃসত্ত্বা অভিনেত্রী। দ্বিতীয় সন্তান হওয়ার পর অভিনয় ছাড়ছেন আনুষ্কা। এমনই গুঞ্জন ছড়িয়েছে।ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইম্‌স’ জানায়, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট ও আনুষ্কাকে। সে সময় বিরাট নিজে ক্যামেরাম্যানদের ছবি না তুলার অনুরোধ করেন।

এবং পাশাপাশি এ-ও নাকি জানান, খুব তাড়াতাড়ি তাঁরা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তার পর থেকেই খবর ধীরে ধীরে রটেছে। এই ঘটনার পর মুহূর্তেই নতুন জল্পনা শুরু বলিপাড়ায়। দ্বিতীয় সন্তান হওয়ার পর নাকি অভিনয় ছেড়ে দেবেন নায়িকা?নায়িকার কাছ থেকে সুখবর শোনার জন্য মুখিয়ে রয়েছেন ভুক্তরা। এরইমধ্যে ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর এক পুরনো ভিডিও। যে সাক্ষাৎকারে পেশা ছেড়ে দেয়ার কথা বলেছিলেন অভিনেত্রী।

আনুষ্কা বলেছিলেন, “বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।” যদিও বিয়ের পর তেমনটা হয়নি। মেয়ে হওয়ার পরেও দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সঙ্গে আবার রয়েছে তাঁর প্রযোজনা সংস্থাও।

ইন্ডাস্ট্রির অন্দরে অনেকেই মনে করছেন, দ্বিতীয় সন্তান হওয়ার পর হয়তো শুধুই সংসারে মন দেবেন নায়িকা। খবর, কোহলি দম্পতি আগের বারের মতোই এই খুশির খবর ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু দেরিতে।

তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে আনুষ্কা ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তাদের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে গুঞ্জন শুনা গেলেও তিনি তাদের সম্পর্ক নিয়ে কথা বলতে অনিচ্ছুক ছিলেন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর তারা ইতালিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer