Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১২ ১৪৩০, রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীতে স্বামীকে কুপিয়ে হত্যা করে ৯৯৯ নম্বরে ফোন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০৬, ২২ জুন ২০২৩

আপডেট: ০০:১০, ২৩ জুন ২০২৩

প্রিন্ট:

রাজধানীতে স্বামীকে কুপিয়ে হত্যা করে ৯৯৯ নম্বরে ফোন

-প্রতীকী ছবি

রাজধানীর রায়েরবাজারে স্বামীকে দা দিয়ে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ করতে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করেছেন এক নারী। আজ বৃহস্পতিবার ভোররাতে সাদেক খান রোডের ‘লিটনের বাড়ি’ নামে একটি তিনতলা ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে।

জাতীয় জরুরি সেবার পরিদর্শক (ইন্সপেক্টর) আনোয়ার সাত্তার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ফোন পাওয়ার পরে জরুরি সেবা থেকে বিষয়টি মোহাম্মদপুর থানায় জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে বানু বেগম (৩১) নামের ওই নারীকে আটক করে। নিহত স্বামীর নাম শামীম মিয়া (৪০), তিনি পেশায় রিকশাচালক ছিলেন।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই মো. কামরুল ইসলাম জানান, শামীম মিয়া ও তার দ্বিতীয় স্ত্রী বানু বেগমের মধ্যে দাম্পত্য কলহ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। আড়াই বছর আগে তাদের বিয়ে হয়। তাদের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায়। বানু বেগমের দাবি, যৌতুকের জন্য তার স্বামী তাকে প্রায়ই মারধর করতেন।

অতিষ্ঠ হয়ে তিনি এ হত্যাকাণ্ড ঘটান।মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শামীম ও বানু দুই মাস আগে ঢাকায় ভাড়া বাসায় ওঠেন। তাদের কোনো সন্তান নেই। শামীমের প্রথম স্ত্রী-সন্তানরা গ্রামের বাড়ি ময়মনসিংহে থাকেন। নিহতের পরিবারের সদস্যরা এসে মামলা করলে বানু বেগমকে আদালতে তোলা হবে। হত্যাকাণ্ডের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না দেখা হচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer