Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৮ ১৪৩১, শুক্রবার ০৩ মে ২০২৪

কারওয়ানবাজার স্থানান্তর করতে সহায়তা সংক্রান্ত টিম গঠন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৪১, ১৯ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

কারওয়ানবাজার স্থানান্তর করতে সহায়তা সংক্রান্ত টিম গঠন

ফাইল ছবি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন কারওয়ানবাজার স্থানান্তর কার্যক্রমে সহায়তা করার জন্য সহায়তা সংক্রান্ত টিম গঠন করা করেছে সংস্থাটি।

শুক্রবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে ১০ সদস্যের সহায়তা সংক্রান্ত টিম গঠন করে দিয়েছেন।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, গঠিত সহায়তা সংক্রান্ত টিম দ্রুত সভা আহ্বান করে কার্যক্রম গ্রহণ করবেন। এছাড়া গঠিত টিম প্রতি কর্মদিবসে সন্ধ্যায় কারওয়ান বাজার স্থানান্তর কার্যক্রম সংক্রান্ত অগ্রগতি প্রতিবেদন দাখিল করবে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, গঠিত সহায়তা সংক্রান্ত টিমের সভাপতি করা হয়েছে ডিএনসিসির নগর পরিকল্পনাবিদ দিলবাহার আহম্মেদকে। টিমের বাকি সদস্যরা হলেন, ডিএনসিসির উপপ্রধান রাজস্ব কর্মকর্তা মো. মহিউদ্দিন, কর কর্মকর্তা মো. মজিবুর মিঞা, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক সার্কেল) ফজলে রাব্বি, সহকারী ব্যবস্থাপক (মহাখালী বাস টার্মিনাল), মো. মেহেদি হাসান, অঞ্চল ৪-র উপ সহকারী প্রকৌশলী (পুর) মোহাম্মদ এমদাদুল হক মিলন মিয়া, অঞ্চল ৫-র উপ সহকারী প্রকৌশলী (পুর) মাহফুজ আহমেদ, রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার মোহাম্মদ জাকির হোসেন, রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার রমজান আলী এবং রেন্ট অ্যাসিসটেন্ট বাজার শাখার মো. শাহাব উদ্দিন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer