Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ আশ্বিন ১৪২৮, সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিদায় নিলেন রোমান সানা


২৭ জুলাই ২০২১ মঙ্গলবার, ১২:২৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বিদায় নিলেন রোমান সানা

কানাডার ক্রিসপিন ডুয়েনাসের কাছে হেরে টোকিও অলিম্পিকের ব্যক্তিগত রিকার্ভ ইভেন্টের শীর্ষ ষোলো থেকে বিদায় নিলেন আর্চার রোমান সানা।

এর আগে টোকিওর ইউমেনেশিমায় দারুণ শুরু করেন রোমান সানা। প্রথম শটেই ১০ স্কোর করেন তিনি। পরের শটেও ১০ মারেন এ আর্চার। কিন্তু তৃতীয় শটে ৮ করলে তার স্কোর দাঁড়ায় ২৮। অন্যদিকে টম হল তিন শটে যথাক্রমে ৯, ৯, ১০ স্কোর করলে প্রথম সেট ড্র হয়।

দ্বিতীয় সেটে রোমান সানার স্কোর ছিল ২৭। টম হল সেখানে ২৫ করলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় লাল সবুজের পতাকাবাহী।তৃতীয় সেটেও বজায় থাকে রোমান সানার আধিপত্য। এবার দেশসেরা আর্চার সেট জিতে নেন ২৭-২৬ পয়েন্টে। ৫-১ ব্যবধানে সেট পয়েন্টে এগিয়ে থেকে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন তিনি।

তবে চতুর্থ সেটে ঘুরে দাঁড়ান টম হল। ২৭-২৫ ব্যবধানে রোমান সানাকে হারিয়ে ব্যবধান কমান ব্রিটিশ আর্চার। ফলে সেট পয়েন্টে গিয়ে পার্থক্য দাঁড়ায় ৫-৩।

পঞ্চম সেট থেকে এক পয়েন্ট পেলেই চলতো রোমানের। কিন্ত লাল-সবুজ জার্সিধারী রোমান পূর্ণ ২ পয়েন্ট নিয়েই ৭-৩ সেট পেয়েন্টে জিতে উঠে গেছেন পরের রাউন্ডে। শেষ সেটে জয়ের ব্যবধান ২৯-২৭।

শেষ সেটে দারুণ ফিনিশিং ছিল রোমানের। প্রথম তীরে ৯ স্কোর করলেও শেষ দুটিতে করেন ১০, ১০। ২৯-২৭ ব্যবধানে হারিয়ে বিজয় উল্লাসে মেতে ওঠেন লাল-সবুজের তীরন্দাজ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।