Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ আশ্বিন ১৪২৬, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯, ৩:১৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টােরের জিএম ড্যানিয়েল লুডউইক


১৭ জুন ২০১৯ সোমবার, ১২:৫৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টােরের জিএম ড্যানিয়েল লুডউইক

এ বছরের শেষ নাগাদ আন্তজার্তিক হোটেল ফ্রাঞ্চচাইজ হোটেল হলিডে ইনের একটি শাখা বাংলাদেশে চালু হচ্ছে। রাজধানী ঢাকায় হোটেলটির নাম হবে হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টার।

তেজগাঁওয়ের ২৩ শহীদ তাজ উদ্দিন রোডে এরই মধ্যে হোটেলটির নির্মাণ কাজ শেষ হয়েছে। রোববার হোটেলটির জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে যোগ দেন জার্মানির নাগরিক ড্যানিয়েল লুডউইক। তিনি বার্লিন ও আমেরিকা থেকে হোটেল ম্যানেজমেন্ট বিষয়ে উচ্চতর ডিগ্রি লাভ করেন। এছাড়া হোটেল মোটেল চালানোর ব্যাপারে তার দীর্ঘদিনের অভিজ্ঞতা রয়েছে।

ইতোমধ্যে হোটেলটির ৭০ ভাগ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে দাবি করে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে এ বছরের ডিসেম্বর মাসে চালু হচ্ছে হলিডে ইনের বাংলাদেশ শাখা। হোটেলটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে আরেক আন্তজার্তিক হোটেল জায়ান্ট ইন্টারকন্টিনেন্টাল হোটেল গ্রুপ(আইএইচজি) ও বাংলাদেশের মরিয়ম গ্রুপ।

বিশ্বমানের অতিথি সেবা নিশ্চিত করতে হোটেলটিতে বসানো হয়েছে নয়নাভিরাম সুইমিংপুল । এছাড়াও থাকছে স্প্যা সেন্টার, জিম, বৃহৎ ফুডকোর্ট, বলরুম, ইভেন্ট রুম ও ডাইনিং রুম ও হ্যালিপ্যাড। এছাড়া সকল শ্রেনীপেশার মানুষের জন্য চাহিদার কথা মাথায় নিয়ে রয়েছে অনেক সুযোগ-সুবিধা। ১৭ তলা বিশিষ্ট হোটেলটিতে ছোট-বড় মিলিয়ে ২৫০ টির উপর কক্ষ আছে।

প্রতিটি কক্ষের আকার ৪০-৪৭ স্কয়ার মিটার পর্যন্ত রয়েছে। আর ডাইনিং এ একই সাথে খাবার উপভোগ করতে পারবেন ১ হাজারেরও বেশী অতিথি। সুবিশাল লিফট ও পর্যাপ্ত গাড়ির পার্কিংয়ের ব্যবস্থা রয়েছে চার তারকা এই হোটেলটিতে। উল্লেখ্য, ১৯৫২ সালে আমেরিকার ন্যাশভাইলে হলিডে ইনের প্রথম শাখা চালু হয়। বর্তমানে পৃথিবীর বিভিন্ন দেশে হোটেলটির ১১৭৩ শাখা রয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।