Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ আশ্বিন ১৪২৬, শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯, ১:০৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭


২৫ আগস্ট ২০১৯ রবিবার, ১০:২৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

ঢাকা: সড়ক দুর্ঘটনা যেন কোনোভাবেই থামছে না। প্রতিনিয়ত দেখতে হচ্ছে সড়কে মৃত্যুর মিছিল। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাদেশ ১৭ জন নিহত হয়েছেন।

এর মধ্যে, ফরিদপুরেই ১১ জন। এছাড়া, দিনাজপুর, হবিগঞ্জে, বগুড়া, ঠাকুরগাঁও, পাবনা ও ঢাকায় ১ জন করে নিহত হয়েছেন। 

ফরিদপুর: শনিবার সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ফরিদপুরে। পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

পাবনা: বাসের ধাক্কায় কলেজছাত্র ইমন (১৭) নিহত হলেও তার বন্ধু সম্রাট (১৭) ও অটোরিকশা চালক মোয়াজ্জেম হোসেন (৩০) এর অবস্থা বেশ গুরুতর।

দিনাজপুর: দিনাজপুরের হিলি বন্দরে মোটরসাইকেলের ধাক্কায় নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় একজন ট্রাক শ্রমিক।

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় আজাদ মিয়া (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ আগস্ট) সকাল ৭টায় উপজেলার অলিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া: শনিবার দুপুরে রংপুর-বগুড়া মহাসড়কে শিবগঞ্জ উপজেলার রহবল নামক স্থানে এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে গেলে ঘটনাস্থলে এক সেনাসদস্য নিহত এবং ছয়জন আহত হয়েছে।

ঠাকুরগাঁও: চালকের অসতর্কতা ও অদক্ষতার কারণে ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান গাড়ির হেলপার মো. ইউসুফ (৩৪)। তার বাড়ি চাঁদপুর জেলায়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১২ যাত্রী।

সাভার: সাভারের আশুলিয়ায় বাসচাপায় মন্জুরুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি একটি বেসরকারি সংস্থার নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। শনিবার (২৪ আগস্ট) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডিইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।