Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ অগ্রাহায়ণ ১৪২৭, শনিবার ২৮ নভেম্বর ২০২০, ৫:৩৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শ্রীপুরে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মানববন্ধন 


২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার, ০৯:১১  পিএম

সাখাওয়াত হোসেন রিপন, শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


শ্রীপুরে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মানববন্ধন 

গাজীপুরে শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের মাওনা চৌরাস্তায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠ পোষকতায় ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে এবং আন্তর্জাতিক আদালতে ফ্রান্স সরকার প্রধান সহ-তার সহযোগী সকলের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আসর বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম শ্রীপুর উপজেলা শাখার উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

উপজেলা সভাপতি হযরত মাওলানা আবু বকর ছিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মনিরুল ইসলাম গাজীপুরী ও হাফেজ সাকিল আহমেদ মড়লের পরিচালনায় দোয়া পরিচালনা করেন মাওনা চৌরাস্তা পুকুর পার জামে মসজিদের প্রধান ইমাম হযরত মাওলানা আবু সাঈদ সূফি হুজুর। 

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয়সহ সাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দিন খাঁন, মুফতি মুহাম্মদ মাহীদুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান মাহমুদী, মাওলানা রাসেদুল হাসান, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা ফজলুল হক, মাওলানা উবায়দুল্লাহ, মাওলানা আব্দুল হালিম হুসাইনী, মুফতি আকরাম শেখ, হাফেজ মাহদী হাসান, মাওলানা ইব্রাহিম খলিল ব্যস্তপুরী, মাওলানা আতাউল্লাহ সজিব, মাওলানা মুফতি হুমায়ুন কবির সহ উলামায়ে কেরামগণ।

প্রধান অতিথির বক্তব্যে মুফতি নাসির উদ্দিন খাঁন বলেন, মহানবী হযরত মুহাম্ম্দ (সাঃ)-কে নিয়ে ফ্রান্সে রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল প্রকার পণ্য বয়কট করতে হবে। ফ্রান্সের প্রেসিডেন্ট এম্যানুয়েল মেক্রোর উগ্রবাদী সিদ্ধান্ত গ্রহণ করে দেড়শ কোটি মুসলমানের হৃদয়ে যে আঘাত করেছে তার তীব্রনিন্দা জানাই এবং আন্তর্জাতিক আদালতে তার ফাঁসির দাবী করছি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।