Bahumatrik :: বহুমাত্রিক
 
১৫ কার্তিক ১৪২৭, শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শোক দিবস: গ্যালারি কসমসের ভার্চুয়াল শিল্প প্রদর্শনী শুরু শুক্রবার


১৩ আগস্ট ২০২০ বৃহস্পতিবার, ০৭:৫৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


শোক দিবস: গ্যালারি কসমসের ভার্চুয়াল শিল্প প্রদর্শনী শুরু শুক্রবার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন এবং জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দেশের ৪২ প্রখ্যাত শিল্পীর কাজ নিয়ে গ্যালারি কসমস আয়োজন করেছে এক ভার্চুয়াল আর্ট, ফটোগ্রাফি ও মাল্টিমিডিয়া প্রদর্শনীর।

‘ব্রেভ হার্ট’ শীর্ষক এ প্রদর্শনী ১৪-৩১ আগস্ট www.gallerycosmos.org.bd সাইটে অনুষ্ঠিত হবে।কসমস ফাউন্ডেশনের চেয়ারম্যান এনায়েতুল্লাহ খান শুক্রবার আয়োজনটির উদ্বোধন করবেন।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রতিষ্ঠাতা ট্রাস্টি মফিদুল হক এবং যুক্তরাষ্ট্রের ডেনভার বিশ্ববিদ্যালয়ের জোসেফ কর্বেল স্কুল অব ইন্টারন্যাশনাল স্টাডিজের অর্থনীতির অধ্যাপক হায়দার এ খান উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন।

সেই সাথে গ্যালারি কসমসের পরিচালক তাহমিনা এনায়েত উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেবেন এবং বক্তব্য দেবেন।এ বিশেষ প্রদর্শনীর ভার্চুয়াল গ্যালারিতে মাল্টিমিডিয়া ও ফটোগ্রাফের পাশাপাশি দেশের ৪২ প্রখ্যাত শিল্পীর ৫০টি শিল্পকর্ম প্রদর্শন করা হবে।

এছাড়া, ভিডিও, ফটো ও বই স্থান পাওয়া এ বহুমাত্রিক প্রদর্শনীতে সহযোগী হিসেবে থাকছে বাংলাদেশি প্রতিষ্ঠান কসমস গ্রুপের জনহিতকর সংস্থা কসমস ফাউন্ডেশন।

ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) এবং এর অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা ক্যুরিয়ার এ আয়োজনে যথাক্রমে মিডিয়া ও নলেজ পার্টনার হিসেবে থাকছে।

উদ্বোধন অনুষ্ঠান সরাসরি গ্যালারি কসমস ও ইউএনবির ফেসবুক পেজে (https://www.facebook.com/GalleryCosmos/ এবং https://www.facebook.com/unbnewsroom) প্রচার করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।