Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ আশ্বিন ১৪২৭, সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০, ২:১৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শিশুদের শীতবস্ত্র ক্রয়ে ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে মন্ত্রণালয়


২৩ ডিসেম্বর ২০১৯ সোমবার, ১১:৩৮  এএম

বহুমাত্রিক ডেস্ক


শিশুদের শীতবস্ত্র ক্রয়ে ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে মন্ত্রণালয়

ঢাকা : দেশের বিভিন্ন স্থানে শৈত্যপ্রবাহ শুরু হওয়ায় হতদরিদ্র ও শীতার্ত জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে বিতরণের জন্য অতিরিক্ত ১২ হাজার ৩০০ পিস কম্বল এবং শিশুদের শীতবস্ত্র কেনার জন্য ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

এছাড়াও রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ে প্রতিটিতে অতিরিক্ত আরও এক হাজার করে মোট আট হাজার শুকনা খাবারের প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে।দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো এনামুর রহমান রবিবার এ বিশেষ বরাদ্দ দেয়ার নির্দেশনা দেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো সেলিম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, কুড়িগ্রামে দুই হাজার ৫০০, দিনাজপুরে দুই হাজার, ঢাকার সাভার পৌরসভার জন্য দুই হাজার, ঝিনাইদহের হরিণাকুণ্ডর জন্য ৫০০, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জন্য ৩০০ এবং সুনামগঞ্জের জন্য পাঁচ হাজারসহ মোট ১২ হাজার ৩০০ পিস অতিরিক্ত কম্বল বরাদ্দ দেয়া হয়েছে।

এদিকে, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, রাজশাহী, নওগাঁ, নাটোর, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, ফরিদপুর, গোপালগঞ্জ ও সুনামগঞ্জ জেলার জন্য এক লাখ টাকা করে মোট ২০ লাখ টাকার (শিশুদের জন্য) শীতবস্ত্র কেনায় বরাদ্দ দেয়া হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

শিশুর রাজ্য -এর সর্বশেষ