Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ শ্রাবণ ১৪২৭, বুধবার ১২ আগস্ট ২০২০, ২:৩৬ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রোববার থেকে অনুশীলনে নামছে টাইগাররা


১৮ জুলাই ২০২০ শনিবার, ০৯:৩৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


রোববার থেকে অনুশীলনে নামছে টাইগাররা

অবশেষে সীমিত পরিসরে মাঠে ফিরছেন টাইগার ক্রিকেটাররা। শুরুতে অবশ্য ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন করবেন মুশফিক-ইমরুলরা। বিসিবি দেশের চারটি ভেন্যুতে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দিলেও স্বাস্থ্য সতর্কতার বিষয়টি নিজেদেরই দেখতে বলেছে।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাসের বেশি সময় ধরে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ থাকার পর রোববার থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীনের জন্য খুলে দেওয়া হচ্ছে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম। বিসিবির কাছে আবেদনের প্রেক্ষিতে আপাতত সাতদিন মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাসুম আহমেদ, মেহেদী হাসান, নুরুল হাসান ও নাঈম হাসান অনুশীলন করবেন। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

মিরপুরে মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন ও শফিউল ইসলাম অনুশীলন করবেন। সকাল ৯টা থেকে অনুশীলন করবেন মিঠুন। আর মুশফিক শুরু করবেন ১০টা থেকে। তারা দুজনই রানিং, জিম এবং ব্যাটিং অনুশীলন করবেন। আর শফিউল শুধুমাত্র রানিং করবেন ৯টা থেকে।

ঢাকার বাইরে সিলেটে সৈয়দ খালেদ ও নাসুম আহমেদ, খুলনাতে মেহেদী হাসান ও নুরুল হাসান সোহান এবং চট্টগ্রামে নাঈম হাসান অনুশীলন করবেন। তবে তাদের শুধু ফিটনেস নিয়ে কাজ করতে বলা হয়েছে। করোনা বিরতির পর অনুশীলনের জন্য বিসিবি সব ধরনের পরিকল্পনা আগেই করে রেখেছিল এবং সেই অনুযায়ী দেশের প্রধান স্টেডিয়াম গুলো জীবাণুমুক্ত করে প্রস্তুত করে রাখা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।