Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ কার্তিক ১৪২৮, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ২:৪৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

যশোরে জাগরনী চক্র ফাউন্ডেশনের নারী কর্মীকে মারধরের অভিযোগ


১৮ জুন ২০২১ শুক্রবার, ০১:০৭  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


যশোরে জাগরনী চক্র ফাউন্ডেশনের নারী কর্মীকে মারধরের অভিযোগ

যশোর : যশোরের জাগরনী চক্র ফাউন্ডেশনের নারী কর্মকর্তাকে মারপিট ও শীলতাহানির অভিযোগে সাবেক জুনিয়র কর্মকর্তা (বরখাস্ত) মিঠুন বিশ্বাসকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার ফাউন্ডেশনের মাইক্রো ফাইনান্স প্রোগাম ব্যবস্থাপক তহমিনা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগের তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন পিবিআইকে। মিঠুন বিশ্বাস ঝিনাইদাহ সদরের মুনুডিয়া গ্রামের মাখন লাল বিশ্বাসের ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, তহমিনা খাতুন জাগরনী চক্র ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে মাইক্রো ফাইনান্স প্রোগ্রাম ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। আসামি মিঠুন বিশ্বাস এ অফিসে জুনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিল। মিঠুন বিভিন্ন সময় তহমিনা খাতুনকে অশ্লীল অঙ্গভঙ্গি, কটুক্তি ও কুপ্রস্তাব দিত। মিঠুনকে নিষেধ করলেও কর্ণপাত করেনা।

গত ২ ফেব্রুয়ারি অফিসে কর্মরত থাকা অবস্থায় আসামি ওই কর্মকর্তার পিঠে আঘাত এবং অশ্লীল অঙ্গভঙ্গি করে। এব্যাপারে অফিসের নারী ফোরামে অভিযোগ করলে তদন্ত শেষে সতত্যা পাওয়ায় আসামি মিঠুন বিশ্বাসকে চাকরিচুত্য করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আসামি ওই কর্মকর্তার ক্ষতি করার ষড়যন্ত্র করতে থাকে।

গত ১৩ জুন সকাল পোনে ৯টার দিকে রোটারি হাসপাতালের সামনে আসামি ওই কর্র্মতাকে গতিরোধ করে গালিগালাজ করে। এ সময় প্রতিবাদ করলে তাকে মারপিট, শীলতাহানি ও গলার চেন ছিনিয়ে নেয়। চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামি মিঠুন পালিয়ে যায়। তিনি অফিসে যেয়ে সহকর্মীদের জানিয়ে গতকাল আদালতে এ মামলা করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।