Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ অগ্রাহায়ণ ১৪২৮, মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২:৫১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ময়মনসিংহে ১৩৩ টাকায় পুলিশে চাকরি


০৬ নভেম্বর ২০২১ শনিবার, ১১:২৪  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ময়মনসিংহে ১৩৩ টাকায় পুলিশে চাকরি

ময়মনসিংহ: একেকটা রোল ঘোষণা করা হচ্ছিল আর সঙ্গে সঙ্গেই উত্তীর্ণদের উত্তর ‘ইয়েস স্যার’। চূড়ান্ত তালিকা থেকে ঘোষণা করা নিজের নামটি শোনার পর অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়ছিলেন। এ সময় আনন্দ যে শুধু চাকরিপ্রার্থীরই ছিল তা নয়, এমন খবরে ছেলে-মেয়েকে জড়িয়ে অশ্রুভেজা চোখেই উচ্ছ্বাস করতে দেখা গেছে অনেক বাবা মা ভাই ও স্বজনদেরকে।

বৃহস্পতিবার রাত সোয়া ১২টা। ময়মনসিংহ পুলিশ লাইন্স চত্বরে পুলিশ ট্রেইনি রিক্রুটিং কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) আহমার উজ্জামান। তার ঠিক সামনেই জড়োসড়ো হয়ে দাঁড়িয়ে অধীর আগ্রহে শুনছিলেন চাকরি প্রত্যাশীরা।

মাইকে তখন উত্তীর্ণদের রোল নম্বর ও নাম ঘোষণা করছিলেন জেলা পুলিশের এ শীর্ষ কর্মকর্তা। জেলা পুলিশ সূত্র জানায়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে এবার ৪২ হাজার ৮০ জন পরীক্ষার্থী শারীরিক পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ৭১৬ জন উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষায় অংশ নেয়। পরে লিখিত পরীক্ষায় পাস করে ১৮৫ জন। এর মধ্যে থেকে ১৯ জন অপেক্ষমাণসহ ১২৬ জন উত্তীর্ণ হয়। যার মধ্যে ১০৯ জন পুরুষ ১৭ নারী।

পুলিশ সুপার আহমার উজ্জামান ফলাফল ঘোষণার পর বলেন, আমি অভিভূত এবং নিজেকে গর্বিত মনে করছি ইতিহাসের স্বাক্ষী হতে পেরে। শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মাধ্যমে যোগ্যতাভিত্তিক এ নিয়োগ সম্পন্ন হয়েছে।

তিনি আরও বলেন, বিভিন্ন ধরনের অনিয়ম প্রতিরোধে নিয়োগ পরীক্ষার আগে থেকে শেষ পর্যন্ত আমরা সতর্ক ছিলাম। দালালরা যাতে প্রার্থীদের প্রতারিত করতে না পারে, সেজন্য গোয়েন্দা পুলিশের একাধিক দল মাঠে কাজ করেছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ