Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ আশ্বিন ১৪২৭, শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০, ৮:১৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মৌলভীবাজারে আশা’র খাদ্য সহায়তা হস্তান্তর


১৩ মে ২০২০ বুধবার, ১২:১৮  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


মৌলভীবাজারে আশা’র খাদ্য সহায়তা হস্তান্তর

মৌলভীবাজার : বেসরকারী উন্নয়ন সংস্থা আশা’র উদ্যোগে মৌলভীবাজার জেলা ও উপজেলা পর্যায়ে খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়েছে। সংস্থাটির পক্ষ থেকে জেলা ও উপজেলা পর্যায়ে ১৯শ’ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। মঙ্গলবার (১২ মে) মৌলভীবাজার জেলা প্রশাসকের পক্ষে ৫শ’ প্যাকেট খাদ্য সহায়তা গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে।

আশা’র মৌলভীবাজার রিজিওন্যাল অফিস সূত্রে জানা যায়, বাংলাদেশে করোনা (কোভিড-১৯) ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দরিদ্র ও নিন্ম আয়ের জনগোষ্টির মাঝে ১২ কোটি টাকার খাদ্য সহায়তা বিতরণের কর্মসূচী ঘোষণা করেছে। এরমধ্যে প্রত্যেক জেলা প্রশাসক এর নিকট ৫শ’ প্যাকেট ও প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ২শ’ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

এই ধারাবাহিকতায় ইতিমধ্যে জেলার শ্রীমঙ্গল, কমলগঞ্জ, কুলাউড়া, বড়লেখা, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের নিকট ২শ’ প্যাকেট করে খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়। মঙ্গলবার মৌলভীবাজার জেলা প্রশাসকের নিকট ৫শ’ প্যাকেট খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়।

খাদ্য সহায়তা গ্রহণ করেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে। ১৩ মে বুধবার জেলা সদর ও রাজনগর উপজেলায় খাদ্য সহায়তা হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল এবং ১ কেজি লবন।

মঙ্গলবার জেলা প্রশাসকের নিকট খাদ্য সহায়তা হস্তান্তর করেন আশা সিলেট বিভাগের বিভাগীয় কর্মকর্তামো. আবু তাহের চৌধুরী, মৌলভীবাজার জেলার ডিস্ট্রিক ম্যানেজার তৌফিক উদ্দীন আহমদ, মৌলভীবাজার সদর অঞ্চলের রিজিওন্যাল ম্যানেজার সৈয়দ মো. আশরাফ আলীসহ আশা মৌলভীবাজার জেলার নেতৃবৃন্দ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।