Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ মাঘ ১৪২৬, মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০, ৭:১১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিএনপির কর্মী সভায় এমপি সিরাজের দুঃখ প্রকাশ


১০ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার, ০২:১২  এএম

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বিএনপির কর্মী সভায় এমপি সিরাজের দুঃখ প্রকাশ

গাজীপুর: বগুড়া শাজাহানপুরে বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বগুড়া- ১ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি আহব্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপি দুঃখ প্রকাশ করে বলেছেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে রাখা হয়েছে। তাকে দেখলে দুচোখের পানি বেয়ে আসে। অথচ কর্মীরা শুধু নেতা হওয়ার জন্য গ্রুপিং করছে। নেত্রীকে মুক্ত করার জন্য,তার শারীরিক অবস্থা জানার জন্য কারো আগ্রহ নেই। এটা সত্যিই দুঃখজনক। এমন মনোভাব থেকে সকলকে বেরিয়ে আসতে হবে।

বুধবার ৯ সেপ্টেম্বর শাজাহানপুর উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই কর্মীসভায় প্রধন অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নেতা হতে যোগ্যতা লাগে। তাই নেতা হওয়ার আগ্রহ থাকলে দলের দুর্দিনে কাজ করে দেখাতে হবে। তারেক রহমানের নির্দেশ মত চলতে হবে। শুধুমাত্র নেতা হওয়ার জন্য গ্রুপিং করলে তাকে এ দলে ঠাই দেয়া হবেনা।

তিনি বলেন, বিএনপির রাজনীতি অর্থ জনগনের রাজনীতি। তাই সকলকে দেশের বর্তমান প্রেক্ষাপট বুঝে জনগনের কল্যানের জন্য, দেশের কল্যানের জন্য ঐক্যবদ্ধ হতে হবে। বৃহত্তর আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এছাড়া অন্যন্য নেতারা বলেন, ফটো সেশন আর সিজনাল নেতা হলে চলবেনা। এবারের কমিটি গঠনের সময় ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করা হবে।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া- ৭ আসনের সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ওবাইদুর রহমান চন্দন, বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চান, জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা সহ প্রমুখ।

কর্মী সভায় শাজাহানপুর উপজেলা বিএনপি ও সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। শাজাহানপুর উপজেলা বিএনপির আয়োজনে সাবেক সভাপতি আলী হায়দার তোতার সভাপতিত্বে ও সাবেক আহব্বায়ক আবুল বাশারের পরিচালনায় এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।