Bahumatrik :: বহুমাত্রিক
 
৩১ বৈশাখ ১৪২৮, শুক্রবার ১৪ মে ২০২১, ১:৪৭ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে চলছে ষষ্ঠ ধাপের ভোট


২২ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার, ১১:১৯  এএম

বহুমাত্রিক ডেস্ক


পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে চলছে ষষ্ঠ ধাপের ভোট

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ষষ্ঠ ধাপে আজ বৃহস্পতিবার চার জেলার ৪৩ আসনে ভোটগ্রহণ চলছে। আজ ভাগ্য নির্ধারিত হবে রাজ্যের একাধিক মন্ত্রীরও। এদিকে করোনা মহামারি পরিস্থিতিতে নির্বাচনি প্রচারণার বিষয়বস্তু বদলে গেছে। 

গতকাল বুধবার বালুরঘাটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, ভারতে করোনা হলো ‘মোদি মেড ডিজাস্টার’। তিনি বলেন, মনে রাখবেন, এটা ম্যানমেড ডিজাস্টার নয়। প্রধানমন্ত্রী জনগণের ওপর চাপিয়ে দিয়েছে। এটা ভারত সরকারের ডিজাস্টার, মোদি মেড ডিজাস্টার।

উদ্বেগ প্রকাশ করে মমতা বলেন, এবারের নির্বাচন পশ্চিমবঙ্গকে বাঁচানোর নির্বাচন। মনে রাখবেন, আবার নতুন করে কোভিড সংক্রমণ শুরু হয়েছে। পশ্চিমবঙ্গে করোনা প্রতিরোধে কোভিড ভ্যাকসিন কেনার জন্য ১০০ কোটি টাকার ফান্ড করা হয়েছে।

মমতা বলেন, তারা (বিজেপি) মতুয়াদের কাছে গিয়ে বলে এনআরসি করব, রাজবংশীদের কাছে বলে এনআরসি করব না। একেক জায়গা গিয়ে একেক কথা বলে। কোনো কথার মধ্যে মিল নেই। আমরা উদ্বাস্তুদের নিঃশর্ত জমির দলিল দিয়েছি। তারা প্রত্যেকে এ দেশের নাগরিক।

তিনি অভিযোগ করে বলেন, সারা ভারতে ওষুধ নেই, ইনজেকশন নেই। দেশে তৈরি করা ওষুধ বিদেশে পাঠিয়ে দিয়েছে। অক্সিজেন নেই। দিল্লি থেকে মহারাষ্ট্র সর্বত্র হাহাকার চলছে। আমার কাজ বেড়ে গেছে। কোভিডও সামলাতে হচ্ছে জনসভাও করতে হচ্ছে। আমি পরিষ্কার বলি—বাংলাকে দখল করতে দেব না, পশ্চিমবঙ্গকে গুজরাট হতে দেব না।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।