Bahumatrik :: বহুমাত্রিক
 
২৫ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০, ১:০৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নতুন সভাপতি ও জিএস পেল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন


৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার, ০৭:৩৩  পিএম

ঠাকুরগাঁও প্রতিনিধি

বহুমাত্রিক.কম


নতুন সভাপতি ও জিএস পেল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে তানভির হাসান তানু সভাপতি ও শাকিল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে দ্বি-বার্ষিক এই নির্বাচনের ভোটগ্রহণ হয়। সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু ভোট শেষে ফলাফল ঘোষণা করেন।

জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভির হাসান তানু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি মো. শাকিল আহমেদ পেয়েছেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বদ্বী চর্তুদিক ডটকমের প্রতিনিধি জাহিদ হাসান মিলু পেয়েছেন এক ভোট।

সহ-সভাপতি পদে নিউজ বুকবিডি ডটকমের প্রতিনিধি জীবন হক পেয়েছেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নিউজ টুয়েন্টিফর আওয়ার ডট বিডির প্রতিনিধি হাসান বাপ্পী পেয়েছেন এক ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে শিক্ষা কণ্ঠস্বর ডটকমের প্রতিনিধি আব্দুল আউয়াল পেয়েছেন ১৯ ভোট ও তার নিকতম প্রতিদ্বন্দ্বি বিডিমর্নিং ডটকমের প্রতিনিধি রাশেদুজ্জামান সাজু পেয়েছেন ৫ ভোট। ক্রীড়া সম্পাদক পদে যুবকণ্ঠ ডটকমের প্রতিনিধি সুজন আলী পেয়েছেন ২৩ ভোট ও তার নিকতম প্রতিদ্বন্দ্বি দেশ সংবাদ ডটকমের প্রতিনিধি মহসিন হোসেন মিতুল পেয়েছেন ৪ ভোট। সাহিত্য প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাংলা লাইভ টুয়েন্টিফর ডটকমের প্রতিনিধি আসিফ জামান পেয়েছেন ২৭ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ঢাকার কণ্ঠ ডটকমের প্রতিনিধি আব্দুল আজিজ কোন ভোট পাননি।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সাধারণ সম্পাদক পদে ওয়াদুদ হোসেন (একটি বাংলাদেশ ডটকম), অর্থ ও দপ্তর সম্পাদক পদে জুয়েল ইসলাম শান্ত (প্রেস টুয়েন্টিফর ডট নিউজ), কার্যকরী সদস্য পদে রহিম উল আলম খোকন (আজকের পত্রিকা ডটকম), মঈনুদ্দিন তালুকদার হিমেল (রাইজিং বিডি ডটকম) ও সোহেল রানা (ক্রান্তিকাল ডটকম)।

নির্বাচন কমিশনার মোস্তাক আলম টুলু বলেন, এ নির্বাচনে সংগঠনটির ২৮ জন সদস্য ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়েছে এবং ৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেননি। আগামী দুই বছর নির্বাচিত কমিটি তাদের দায়িত্ব পালন করবেন।

প্রধান নির্বাচন কমিশনার ছাড়াও নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা সাকের উল্লাহ ও কামরুল হাসান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।