Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ আশ্বিন ১৪২৭, শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪:৫৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ত্রিশাল পৌর মেয়রকে সম্মাননা জানালো সঞ্জীবন


১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার, ০৯:২৫  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ত্রিশাল পৌর মেয়রকে সম্মাননা জানালো সঞ্জীবন

ময়মনসিংহের শ্রেষ্ঠ মেয়র পুরস্কারে ভূষিত হওয়ায় ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিসুজ্জামান আনিছ-কে সঞ্জীবন যুব সংস্থার পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়েছে। মঙ্গলবার, সঞ্জীবন যুব সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদ সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল ত্রিশাল পৌর মেয়রের হাতে এই সম্মাননা স্মারক তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রিশাল পৌরসভার অন্যান্য কাউন্সিলরগণ এবং সঞ্জীবন, ত্রিশাল উপজেলা শাখার সভাপতি রোবায়েত হোসাইন রুসাত ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান পুনম। সম্প্রতি ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র পুরস্কারে ভূষিত হয়েছেন ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার সুযোগ্য মেয়র এবিএম আনিসুজ্জামান আনিছ। বিগত ০৮ সেপ্টেম্বর, ২০২০ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এই পদক মেয়রের হাতে তুলে দেন।

নাগরিক জীবনের মানোন্নয়ন, আর্থ-সামাজিক উন্নতি ও অগ্রগতি সাধন এবং সরকারের উন্নয়ন পরিকল্পনার সঠিক বাস্তবায়ন ঘটিয়ে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছেন ত্রিশাল পৌরসভার জননন্দিত এই মেয়র। তাঁর এই সাফল্যের রঙ-কে আরও রাঙিয়ে তুলতে সঞ্জীবন যুব সংস্থার উদ্যোগে জনাব এবিএম আনিসুজ্জামান আনিছ-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। 

এ প্রসঙ্গে সঞ্জীবন, যুব সংস্থার সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল বলেন, ‘সামাজিক উন্নয়নে ভূমিকা রেখে চলা প্রত্যেক মানুষের প্রতি আমরা শ্রদ্ধা এবং সম্মান জ্ঞাপন করি। ত্রিশাল পৌরসভার জননন্দিত মেয়র মহোদয় তাঁর অবস্থান থেকে ত্রিশালের উন্নয়নে সামগ্রিকভাবে যে ভূমিকা রেখেছেন এবং যেসব পরিকল্পনা হাতে নিয়েছেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আমরা আমাদের অবস্থান থেকে তাঁর উন্নয়ন কর্মকান্ডের প্রতি আমাদের সম্মান, সমর্থন জ্ঞাপন এবং তাঁর অসামান্য অবদানকে আরেকটু রাঙিয়ে তুলতেই আজকের এই সম্মাননা স্মারকটি তাঁর হাতে তুলে দিয়েছি। আশা করি ভবিষ্যতেও তিনি তাঁর উন্নয়ন কর্মকান্ডগুলো আরও বড় পরিসরে করার মাধ্যমে ত্রিশাল এবং ত্রিশালবাসীর সামগ্রিক উন্নতিতে অবদান রাখবেন।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।