Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ বৈশাখ ১৪২৮, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ১২:০২ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ড. রাজ্জাককে ধন্যবাদ জানালেন মোদি


০৬ এপ্রিল ২০২১ মঙ্গলবার, ১০:১৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ড. রাজ্জাককে ধন্যবাদ জানালেন মোদি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সফরকালে মিনিস্টার ইন ওয়েটিং হিসেবে যত্নশীল ও চমৎকার সাহচর্যের জন্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাককে ধন্যবাদ জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কৃষি মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি সম্প্রতি এক পত্রে ড. রাজ্জাককে ধন্যবাদ জানান। নরেন্দ্র মোদি উল্লেখ করেন যে, আমার সংক্ষিপ্ত ও ব্যস্ত ভ্রমণসূচির সফল বাস্তবায়নের জন্য ভ্রমণকৃত স্থানগুলোর সকল বিষয়ের প্রতি আপনার বিশেষ মনোযোগ আমাকে অভিভূত করেছে। তিনি বলেন, আমি যেসব এলাকা ভ্রমণ করেছি সেসব এলাকার কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আপনার ব্যক্তিগত সুসম্পর্কের বিষয়টি প্রত্যক্ষ করেছি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তাঁর সফরকালে কৃষিমন্ত্রী যে সময় দিয়েছেন ও নিষ্ঠতা প্রদর্শন করেছেন তার উচ্ছ্বসিত প্রশংসা করেন নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদি উল্লেখ করেন যে, সফরকালে কৃষিমন্ত্রীর সাথে যেসব বিষয়ে আলোচনা ও মতবিনিময় হয়েছে তা বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। কৃষিমন্ত্রীর সাথে এ আলোচনা ও মত বিনিময়ে তিনি আনন্দিত।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

আন্তঃদেশীয় সম্পর্ক -এর সর্বশেষ