Bahumatrik :: বহুমাত্রিক
 
৭ শ্রাবণ ১৪২৬, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ৫:২২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

গাজীপুরে ধর্ষণ মামলায় আরেক ‘জজ মিয়া’ নাটক


২৪ জুন ২০১৯ সোমবার, ০৭:২০  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


গাজীপুরে ধর্ষণ মামলায় আরেক ‘জজ মিয়া’ নাটক

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে নাবালিকা ধর্ষণের একটি মামলার প্রকৃত আসামির বদলে এক অসহায় নাবালককে ফাঁসানোর চেষ্টা হওয়ার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হয়েছে।

এ ঘটনায় ভিকটিম ও তার পিতা মোঃ হাবিজ উদ্দিন (মামলার বাদী) আদালতে হলফনামা পেশ করেছেন। গত ১৬ জুন সম্পাদিত ওই হলফনামায় তারা বলেছেন, গ্রেপ্তার সিজান এর বিরুদ্ধে কোন অভিযোগ করি নাই। ভিকটিমের সাথে এ আসামির কোন রকম দৈহিক সম্পর্ক হয় নাই।

তারা এতে অভিযোগ করেন, পুলিশ আমাদের সাথে কোনরূপ যোগাযোগ না করে মূল আসামিকে আড়াল করার লক্ষ্যে কৌশলে এই আসামিকে জড়িত করে। উল্লেখ্য, এই নয়া জজ মিয়া নাটক সাজানো হয় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া শ্রীপুর থানার ৫৫ (৯) ১৮ নং মামলার ঘটনায়।

বাদী পক্ষের আইনজীবী হাফিজ উল্লাহ খোকা জানান, বাদী মোঃ হাবিজ উদ্দিন তার কন্যাকে (ভিকটিম) ধর্ষণ করে গর্ভবতী করায় শ্রীপুরের গিলারচালা এলাকার মান্নান হাজীর ছেলে জহিরুল ইসলামের বিরুদ্ধে গত বছরের ২৩ সেপ্টেম্বর মামলাটি দায়ের করেন।

তিনি আরও জানান, গত ২৩ জুন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর বিচারক এম.এল.বি মেছবাহ উদ্দিন আহমেদ এ মামলায় এক যুগান্তকারী আদেশ দিয়েছেন। আসামি জহিরুলের ডিএনএ সংগ্রহ করে ভিকটিম ও তার গর্ভজাত শিশুর ডিএনএ টেস্ট নিয়ে আইন বর্হিভুত কাজে জড়িত থাকার বিষয়ে ম্যাজিষ্ট্রেট মোঃ হামিদুল ইসলাম, শ্রীপুর থানার ওসি মোঃ জাবেদুল ইসলাম, জিআরও, শ্রীপুর ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট- কে ব্যখ্যা প্রদানের নির্দেশ দিয়েছেন।

আগামী ১৬ জুলাই এ ব্যাখ্যা প্রদান, এখতিয়ার বর্হিভুত পুলিশ প্রতিবেদন বিষয়ে শুনানী ও বাদীর পুনঃ ডি এন এ টেস্টের দরখাস্ত শুনানীর জন্য তারিখ ধার্য্য করেছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।