Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আষাঢ় ১৪২৮, বুধবার ২৩ জুন ২০২১, ১০:৫২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কোনাবাড়ীতে নিটিং কারখানায় অগ্নিকান্ড


০৯ জুন ২০২১ বুধবার, ০১:৪১  পিএম

মো. আলফাজ উদ্দীন, গাজীপুর থেকে

বহুমাত্রিক.কম


কোনাবাড়ীতে নিটিং কারখানায় অগ্নিকান্ড

গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকায় জার্সি নিট কম্পোজিট নামের একটি কারখানায় মঙ্গলবার মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে কারখানাসহ নিচের দু’টি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। ফায়ার সার্ভিসের ৬ ইউনিটের কর্মীরা গিয়ে প্রায় দুই ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

জয়দেবপুর ফায়ার ফায়ার স্টেশনের সিনিয়র ওয়্যার হাউস ইন্সপেক্টর মো. তাশাররফ হোসেন জানান, মঙ্গলবার মধ্যরাতে কোনাবাড়ি এলাকায় জার্সি নিট কম্পোজিট নামের কারখানার সেমিপাকা দ্বিতল টিনশেডে ভবনে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তে আগুন দ্রুত নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং নিচে থাকা কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ারস্টেশন থেকে ৩টি, কালিয়াকৈর ফায়ার স্টেশন থেকে ২টি এবং কাশিমপুর মিনি ফায়ার স্টেশনের ১টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। প্রায় দুই ঘন্টা চেষ্টার পর রাত সোয়া দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে পুরো শেড, ভেতরে থাকা মেশিনপত্র, সুতা ও মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। আগুন লাগার প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে বলেন তিনি। বুধবার সকাল ৬টার দিকেও ড্যাম্পিংয়ের কাজ চলছিল। আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।