Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ আশ্বিন ১৪২৮, শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এবার মুখ খুললেন যশের সাবেক স্ত্রী


১৪ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার, ০৬:২৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এবার মুখ খুললেন যশের সাবেক স্ত্রী

প্রেম-ভালোবাসা এরপর বিয়ে ছাড়াই সন্তান। এসব নিয়েই বিতর্কের তুঙ্গে আছেন কলকাতার জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। এই দুজনকে নিয়ে শোবিজ পাড়ার চর্চা যেন থামছেই না।

তবে নুসরাতের বিয়ে ও পরিবার নিয়ে যতটা না শোনা যায়, যশ এদিক থেকে একেবারেই আত্মকেন্দ্রিক। নিজেকে নিয়ে যেন একেবারেই মুখ খুলতে চান না তিনি। আর এজন্য যশের বিয়ে ও ডিভোর্স নিয়েও হয়তো অনেকেই জানে না, আর জানলেও ভুলেও গেছেন হয়তো তারা।

এবার যশের সাবেক স্ত্রী মুখ খুলেছেন যশ ও নুসরাতের সম্পর্ক নিয়ে। ভারতীয় এক সংবাদমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

যশের সাবেক স্ত্রীর নাম শ্বেতা। মুম্বাইয়ে বসবাস করেন তিনি। সেখানে একটি সংবাদমাধ‌্যমে কাজ করেন। অনেকেই জানেন না যশ শ্বেতাকে বিয়ে করেছিলেন। সেই সংশয় দূর করতেই বিয়ের কথা জানালেন শ্বেতা।

শ্বেতা বলেন, মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের একটি ছেলেও আছে। কখনো সামনে আসিনি তাই মানুষ আমাকে চেনেন না। এতদিন বিষয়টি কেউ জানতো না, এবার জানবে।’

টালিউড ইন্ডাস্ট্রিতে তিন বছর কাজ করেছেন শ্বেতা। তখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছিলেন তিনি। এরপর মুম্বাইয়ে ফিরে যান শ্বেতা। এতদিন সামনে না আসার কারণ ব‌্যাখ‌্যা করে শ্বেতা বলেন, ‘যশের সঙ্গে আমার তো বিচ্ছেদ হয়েই গেছে। সামনে এসে কী করব!’

অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে দারুণ সমালোচিত যশ। নুসরাতকে ব‌্যক্তিগতভাবে চেনেন কিনা? এমন প্রশ্নের উত্তরে শ্বেতা বলেন, ‘আমি নুসরাতকে দেখেছি, কিন্তু চিনি না। তাই এ বিষয়ে কিছু বলতে চাই না।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।