Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ কার্তিক ১৪২৬, বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯, ১২:০১ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি শহীদুল্লাহ, সম্পাদক মিতু


২৪ মার্চ ২০১৯ রবিবার, ০২:৫৩  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়া প্রেসক্লাব নির্বাচনে সভাপতি শহীদুল্লাহ, সম্পাদক মিতু

সাভার : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আশুলিয়া প্রেসক্লাবের ৬ষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে বিজয়ী হয়েছেন দৈনিক যায়যায় দিনের আশুলিয়া প্রতিনিধি মো: শহীদুল্লাহ মুন্সী এবং সাধারন সম্পাদক পদে বিজয়ী হয়েছেন বাংলাভিশনের আশুলিয়া প্রতিনিধি মোছাঃ শেফালী খাতুন মিতু।

শনিবার বেলা সাড়ে ১১টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর আড়াইটা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে প্রার্থী ও ভোটারদের উপস্থিতিতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে গত দুইবারের সভাপতি সময় টিভির জেলা সাব ব্যুরো মোজাফফর হোসাইন জয় এবং যায়যায় দিন’র সাভার/আশুলিয়া প্রতিনিধি শহীদুল্লাহ মুন্সী প্রতিদ্বন্দিতা করেন। ৩৩ ভোট পেয়ে শহীদুল্লাহ মুন্সী বিজয়ী হন। তার নিকটতম প্রতীদ্বন্দি মোজাফফর হোসাইন জয় পেয়েছেন ১৯ ভোট।

সাধারন সম্পাদক পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। শেফালী খাতুন মিতু ২৫টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী জহিরুল ইসলাম খান লিটন পান ১৭টি ভোট। এছাড়া একই পদে লাইজু আহমেদ পেয়েছেন ১০টি ভোট। যুগ্ম-সম্পাদক পদে ২৯ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জাহাঙ্গীর আলম রাজু। তার প্রতিদ্বন্দী প্রার্থী ওবায়দুর রহমান লিটন পেয়েছেন ২৪টি ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৩৪টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিজয় টিভির মো. আমিনুল ইসলাম। এই পদে মো. মনিরুজ্জামান পেয়েছেন ১৮ ভোট। দপ্তর সম্পাদক পদে ৩৩ ভোট পেয়ে বিজয়ী এশিয়ান টিভির আশুলিয়া প্রতিনিধি মো. মনির মন্ডল। তার প্রতিদ্বন্দী মো. সাঈম সরকার পেয়েছেন ১৯ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুন্সী মেহেদী হাসান ও আবুল হায়াত বাচ্চু প্রতিদ্বন্দিতা করেছেন। ৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবুল হায়াত বাচ্চু। মুন্সী মেহেদী হাসান পেয়েছেন ১৫ ভোট।

সহ-সভাপতি পদে বিজয়ী ২ জন হলেন- ওমর ফারুক (২৭ ভোট) এবং কামাল উদ্দিন চৌধুরী (১৯ ভোট)। এছাড়াও ৫ জন প্রার্থী কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। এদের ভিতরে আশরাফ হোসেন কামাল (৩৯ ভোট), আলী আজম সরকার (৩২ ভোট), এবং একেএম কামরুজ্জামান (২৮ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, কোষাধ্যক্ষ পদে মো: তুহিন আহামেদ(দৈনিক সময়ের আলো ও বহুমাত্রিক.কম) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অপু খন্দকার (চ্যানেল নাইন) বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।