Bahumatrik :: বহুমাত্রিক
 
১ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আওয়ামী লীগ একটি মিথ্যার কোম্পানি : রিজভী


১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৪:৩৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আওয়ামী লীগ একটি মিথ্যার কোম্পানি : রিজভী

ঢাকা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ একটি মিথ্যার কোম্পানি। সেই কোম্পানির বিজ্ঞাপনী ম্যানেজার সেজেছেন ওবায়দুল কাদের ও সহকারী বিজ্ঞাপনী ম্যানেজার হচ্ছেন তাদের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। এই মিথ্যা কোম্পানির চেয়ারম্যান স্বয়ং প্রধানমন্ত্রী।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় পবিত্র আশুরা উপলক্ষ্যে জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

গত রবিবার সংসদে জিয়াউর রহমানকে নিয়ে দেওয়া শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি কীসের গর্ব করেন? আপনার প্রতিটি পদক্ষেপ হচ্ছে হিংসা-বিদ্বেষ ছড়ানো আর কুৎসা রটানোর। আপনি আজকে আওয়ামী লীগের সভানেত্রী, এটাতো জিয়াউর রহমানের দান। আপনি তো এ পদে থাকতে পারতেন না, যদি সেদিন জিয়াউর রহমান রাষ্ট্রপতির পদে থেকে আপনাকে সুযোগ করে না দিতেন। আপনি যে আজকে আওয়ামী সভানেত্রী, এটা তো জিয়াউর রহমানের দান।

তিনি বলেন, দেশের মালিক জনগণ, তারা আজ বুঝতে পারছে- তাদের ভোটাধিকার, বাক ও সংবাদপত্রের স্বাধীনতা হরণ করেছে আওয়ামী লীগের এই ডাকাত সরকার। তিনি (প্রধানমন্ত্রী) তো অস্বীকার করবেনই, কারণ তিনি নিজেই তো ডাকাতি করেছেন। যারা গণতন্ত্রকে হত্যা করছেন তারা কি জিয়াউর রহমান সম্পর্কে ইতিবাচক কথা বলবেন? কারণ জিয়াউর রহমানকে স্বীকৃতি দিলে তারা যে হত্যাকারী তখন তো প্রতিষ্ঠিত হয়ে যায়।

তিনি প্রশ্ন রেখে বলেন, বাকশাল করেছিল কে, গণতন্ত্র হত্যা করেছিল কে, সংবাদপত্র বন্ধ করেছিল কে, কথা বলার স্বাধীনতা বন্ধ করেছিল কে, রাজনৈতিক দলগুলোকে বন্ধ করেছিল কে? এসমস্ত হত্যাকারী এই আওয়ামী লীগ। তারাই বাকশাল করে এসব বন্ধ করেছিল।

জাতীয়তাবাদী উলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ নেছারুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তালুকদারসহ উলামা দলের নেতারা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

রাজনীতি -এর সর্বশেষ