Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড: জাসদ থেকে ৭ নেতাকে অব্যাহতি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৪৯, ২১ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড: জাসদ থেকে ৭ নেতাকে অব্যাহতি

ঢাকা : দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড পরিচালনা করার সুনির্দিষ্ট অভিযোগে অভিযুক্ত জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাত নেতাকে সকল পদ-পদবী ও দায়-দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

অব্যাহতি প্রাপ্ত নেতারা হলেন, সহ-সভাপতি ইন্দু নন্দন দত্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক করিম সিকদার, সদস্য শরীফ নূরুল আম্বিয়া, সদস্য মইনউদ্দিন খান বাদল ও সদস্য মুশতাক হোসেন।

জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির চতুর্থ সাধারণ সভা শুক্রবার বিকেল চারটায় দলীয় সভাপতি হাসানুল হক ইনু এমপির সভাপতিত্বে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় গত ১২ মার্চ অনুষ্ঠিত দলের কেন্দ্রীয় কাউন্সিলের দিন থেকে ধারাবাহিকভাবে দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড পরিচালনা করার সুনির্দিষ্ট অভিযোগে অভিযুক্ত ওই সাত নেতাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়।

সভায় রাজনৈতিক ও সাংগঠনিক প্রস্তাবনা উপস্থাপন করেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ-এর দফতর সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার একথা জানানো হয়। -বাসস

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer